রবিবার , ৩০ জুন ২০২৪ | ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা

Paris
জুন ৩০, ২০২৪ ৮:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (৩০ জুন) সকাল সাড়ে ১১ টায় নিজ সভা কক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি এবং রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সভাপতিত্বে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়। মাসিক সভা সঞ্চালনা করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান।

মাসিক সভায় পূর্ববর্তী সভার কার্যবিবরণী পাঠ ও দৃঢ়ীকরণ, ২০২২-২০২৩ অর্থবছরের এডিপি ও রাজস্ব বরাদ্দে গৃহীত প্রকল্প বাস্তবায়ন সংক্রান্ত অগ্রগতি পর্যালোচনা। ২০২৩-২০২৪ অর্থ বছরের মাননীয় মন্ত্রীর অভিপ্রায় অনুয়ায়ী বরাদ্দে প্রকল্পে গ্রহণ সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ । ২৩২৩-২০২৪ বছরের সংশোধিত ও ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্থাবিত বাজেট সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ। ২০২৪-২৫ অর্থ বছরের রাজশাহী জেলা পরিষদ কর্তৃক শিক্ষা বৃত্তি প্রদান সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ। এছাড়াও বিবিধ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে।

মাসিক সভায় উপস্থিত ছিলেন কেশরহাট পৌরসভা মেয়র শহীদুজ্জামান শহীদ, মুন্ডুমালা পৌরসভার প্যানেল মো: আতাউর রহমান, তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: লুৎফর হায়দার রশীদ, সদস্য-২ (তানোর) মো: মাইনুল ইসলাম, সদস্য-৫ ( দূর্গাপুর) মো: আবুল কালাম আজাদ, সদস্য-১ ( গোদাগাড়ী) আব্দুর রশিদ, সদস্য-৮ (চারঘাট) মো: জনাব আলী, সদস্য-৬ ( বাগমারা) মোঃ আবু জাফর প্রাং, সদস্য-৪ ( মোহনপুর) দীলিপ কুমার সরকার, সংরক্ষিত সদস্য-১ ( গোদাগাড়ী, তানোর ও পবা) শিউলী রানী সাহা, সংরক্ষিত সদস্য-২ ( মোহনপুর, দূর্গাপুর ও বাগমারা) সুলতানা পারভীন রিনা, সংরক্ষিত সদস্য-৩ ( পুঠিয়া, চারঘাট ও বাঘা) মোসা: সাজেদা বেগম।

এ ছাড়াও উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এ কে এম আনোয়ার হোসেন, হিসাবরক্ষক আব্দুল মতিন, উপ-সহকারী প্রকৌশলী (অঃদাঃ) আলিফ আলী, চেয়ারম্যানের ব্যাক্তিগত সহকারী ফজলে এলাহী সোহেল ও সুলতানুর আরেফিনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী।

সর্বশেষ - রাজশাহীর খবর