ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে শিবগঞ্জের ইউএনও’র মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের ইউএনও শফিকুল ইসলাম মারা গেছেন। শনিবার রাত ৩.৩০ মিনিটের দিকে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে ভাইরাস জ্বরে আক্রান্ত হলে ইউএনও শফিকুল ইসলামকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শফিকুল ইসলাম মারা যান।

ইউএনও শফিকুল ইসলাম তার কর্ম নৈপূণ্য ও সামগ্রিক কার্যক্রম পর্যালোচনায় চলতি বছরই চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হোন।

জানা গেছে, শিবগঞ্জ উপজেলাকে আনুষ্ঠানিকভাবে বাল্য বিয়ে মুক্ত ঘোষনা করার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করার পাশাপাশি বাল্য বিয়ে মুক্ত করা এবং বর্তমান সরকারের অগ্রাধিকার ভিত্তিক প্রকল্প একটি বাড়ি একটি খামার এবং জমি আছে ঘর নাই প্রকল্পের সঠিক সময়ে দ্রুততার সাথে সবাীর্ধক ঘরের নির্মানকাজ সম্পন্ন করার উপহার স্বরুপ এ পুরুষ্কার।

এছাড়া শতভাগ স্কাউটিং উপজেলা হিসেবে শিবগঞ্জ উপজেলা কে প্রতিষ্ঠিত করা এবং উপজেলার ৫১ টি প্রাথমিক বিদ্যালয়ে মিডডে মিল চালুর মাধ্যমে শিক্ষার্থী ঝড়ে পড়া রোধে ভুমিকা রাখা সহ বয়ষ্ক, বিধবা, মুক্তিয্ধোা ভাতা সহ সকল সেবামূলক কার্যক্রমে হয়রানী বন্ধ করে কার্যক্রম গুলোতে গতিশীলতা আনতে তিনি অগ্রনী ভূমিকা রাখায় তাকে শ্রেষ্ট উপজেলা নিবার্হী অফিসার হিসেবে পুরুষ্কৃত করা হয়।

স/আর