সোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাণীনগরে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

Paris
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ৫:৩০ অপরাহ্ণ


রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে গলায় রশি পেঁচানো অবস্থায় নয়ন চন্দ্র পাল (৫৫) নামে এক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার আতাইকুলা পালপাড়া গ্রামে নিজ বাড়ির সামনে থেকে তার লাশটি উদ্ধার করা হয়।
নয়ন পাল আতাইকুলা পালপাড়া গ্রামের মৃত নিধুবন পালের ছেলে। তিনি পেশায় একজন শ্রমিক ছিলেন। তার পরিবারের দাবি- নয়ন পাল বেশকিছু দিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। সেই কারণে হয়তো আত্মহত্যা করেছেন।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় রবিবার রাতে পরিবারের সঙ্গে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন নয়ন। এরপর রাতে কোন এক সময় তিনি বাড়ির বাহিরে যান। সোমবার সকাল ৬টার দিকে তার পরিবার ও স্থানীয়রা বাড়ির সামনে আম গাছের সাথে গলায় রশি পেঁচানো ফাঁস দেওয়া অবস্থায় নয়ন পালকে ঝুলতে দেখেন। এরপর ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়।

রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে নয়নের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর