শনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে ৪১টি পরিত্যক্ত তাজা ককটেল উদ্ধার 

Paris
ডিসেম্বর ৩০, ২০২৩ ১:০৩ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জে ৪১ টি পরিত্যক্ত তাজা ককটেল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের লাভাঙ্গা সুন্দরপুর এলাকা থেকে ককটেলগুলো উদ্ধার করে র‌্যাব-৫। তবে অভিযানে কাওকে আটক করতে পারেনি র‌্যাব। পরে একটি আম বাগানে ককটেলগুলো ধ্বংস করা হয়।
এ বিষয়ে শনিবার সকালে ঘটনাস্থলে দেয়া এক ব্রিফিং এ র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল শুক্রবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাত ৮টায় জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের লাভাঙ্গা সুন্দরপুর এলাকায় ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মো. মুনীম ফেরদৌসের দিক নির্দেশনায় কোম্পানি অধিনায়ক মেজর মারুফুল ইসলাম ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে। এ সময় একটি পরিত্যক্ত ভাঙ্গা ঘরের ভেতর লাল রং এর ৭ টি বালতিতে ৪১টি তাজা ককটেল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।
তবে এ ঘটনায় কাওকে আটক করা না গেলেও আসামীদের ধরতে র‌্যাবের অভিযান অব্যহত আছে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে।
উল্লেখ্য, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলা নির্বাচন কমিশন অফিস, ডিসি অফিস, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের টেনিস গ্রাউন্ডে একটি কুচক্রী মহল ককটেলের বিস্ফোরণ ঘটালে ‌র‌্যাবের তৎপরতা বৃদ্ধি করা হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর