বৃহস্পতিবার , ২৯ অক্টোবর ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো হার্ডওয়ার দোকানের ম্যানেজারের

Paris
অক্টোবর ২৯, ২০২০ ৫:২০ অপরাহ্ণ


বাঘা  প্রতিনিধি : রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো হার্ডওয়ার দোকানের ম্যানেজার আবির আহম্মেদ মিঠনের। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বাঘা-আলাইপুর সড়কের ছাতারী গ্রামের সেলিম উদ্দিনের বাড়ির সামনে এই ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার গাওপাড়া গ্রামের আমিরুল ইসলামের ছেলে আবির আহম্মেদ মিঠন (২৭) নিজ মোটরসাইকেল নিয়ে কর্মস্থল মনিগ্রাম বাজারের আলাউদ্দিন হার্ডওয়ার দোকানে যাচ্ছিল। এ সময় সে বাঘা-আলাইপুর সড়কের ছাতারী গ্রামের সেলিম উদ্দিনের বাড়ির সামনে পৌছলে অপর দিক থেকে আসা একটি বালুবাহি ট্রাক্টর ধাক্কা দেয়।

এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনা জানার পর নিহতের সদ্য বিবাহিত স্ত্রী পাখি খাতুন, মা রাসেদা বেগম কোন কথায় বলতে পারছেনা। তারা বারবার মূর্চা যাচ্ছে।

নিহতের ছোট ভাই রাসেল আহম্মেদ জানান, আমার ভাই সকালের নাস্তা করে মোটরসাইকেল নিয়ে তার মনিগ্রাম বাজারের কর্মস্থলে যাওয়ার পথে বালু ভর্তি টাক্টরের ধাক্কায় নিহত হয়েছে। সে দীর্ঘদিন থেকে ওই দোকানের ম্যানেজার হিসেবে কর্মরত ছিল। ভাই প্রতিদিন বাড়ি থেকে মোটরসাইলে যাতাযাত করত।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, এ বিষয়ে অভিযোগ করলে আইনী ব্যবস্থা নিব। তবে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও বালু ভর্তি টাক্টর উদ্ধার করে থানায় আনা হয়েছে।

স/আ.মি

 

সর্বশেষ - রাজশাহীর খবর