শনিবার , ৩ আগস্ট ২০১৯ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর স্বজনকে যৌন হয়রানী: যুবকের কারাদণ্ড

Paris
আগস্ট ৩, ২০১৯ ৭:৫৪ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর স্বজনকে যৌন হয়রানীর অভিযোগে সোহেল রানা (৩৫) নামের এক বখাটেকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সাজাপ্রাপ্ত বখাটে সোহেল রানা উপজেলার আউচপাড়া ইউনিয়নের রক্ষিতপাড়া গ্রামের আব্দুর রশীদের ছেলে।

বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার তাহেরপুর পৌরসভার কোয়ালীপাড়া মহল্লার জনৈক ব্যক্তির স্ত্রী (২৪) তার মায়ের চিকিৎসার জন্য বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। বেশী অসুস্থতার কারনে চিকিৎসক তাকে ভর্তি করে নেন। ভর্তি করার পর রাতে রোগীর কাছে স্বজন হিসেবে তাই মেয়ে দেখাশুনার জন্য থাকেন। হাসপাতালে চিকিৎসা নিতে আসা সোহেল রানা নামে ওই যুবক নারী রোগীর স্বজনের খোঁজ খবর নিতে এগিয়ে আসে। এক পর্যায়ে জনৈক নারীর সাথে তার ভালো পরিচয় ঘটে।

পরিচয়ের সূত্র ধরে সোহেল রানা ওই নারীটিকে আজ শনিবার সকালে যৌন হয়রানীর চেষ্টা করে। নারীটি ঘটনার বিষয়টি বাগমারা থানার পুলিশকে অবহিত করলে পুলিশ দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে বখাটে সোহেল রানাকে আটক করে ভ্রাম্যমান উপজেলা সদর ভবানীগন্জ উপজেলা সদরে ইউএনও অফিসে আদালতে হাজির করেন।

পরে ভ্রাম্যমান আদালতে নিজের দোষ স্বীকার করায় আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ভ্রাম্যমান আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম বলেন, আদলতে সোহেল রানা নারীটিকে যৌন হয়রানীর বিষয়টি স্বীকার করায় তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর