শনিবার , ৪ নভেম্বর ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দেশকে সুখি সমৃদ্ধি করতে আমরা সুশিক্ষায় শিক্ষিত হবো : খাদ্যমন্ত্রী

Paris
নভেম্বর ৪, ২০২৩ ১:১৫ অপরাহ্ণ


সাপাহার প্রতিনিধি:
এই দেশটাকে সুখি সমৃদ্ধি করার জন্য আমরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে নিজেরা তৈরী হবো এবং যে যেখানে আছি সেখান থেকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবো। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে সর্ব প্রথম আমাদের স্মাট শিক্ষার দরকার।

তিনি আরো বলেন- সাপাহারকে শিক্ষার নগর বলবোনা, তবে যখন পূর্ণাঙ্গ নগর হবে তখন শিক্ষার নগর বলবো, তবে আমি চেলেন্স করে বলতে পারি, নওগাঁ জেলায় কেনো রাজশাহী বিভাগে সবচাইতে শিক্ষায় উন্নতি সাপাহার উপজেলা এগিয়ে।

নওগাঁর সাপাহার সরকারি ডিগ্রী কলেজের গৌরব, ঐতিহ্য ও সাফল্যের ৫০ বছর, সুবর্ণ জয়ন্তী’র আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এ কথা গুলো বলেন।
শনিবার সকাল ১০টায় সাপহার কলেজের আয়োজনে কলেজের অধ্যক্ষ শহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ফিতা ও কেক কর্তন করে সুবর্ণ জয়ন্তী’র শুভ উদ্বোধন করেন ও ৬তলা বিশিষ্ট একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন এর পর খাদ্যমন্ত্রী র‌্যালিতে অংশগ্রহন করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান হোসেন,উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন, প্রফেসর ইসমত ইনামুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী সহ আরো অনেকে।
আলোচনা শেষে বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মনোমুগ্ধকর গান পরিবেশন করেন জাতীয় সংসদ সদস্য মমতাজ বেগম এমপি। এসময় হাজার হাজার শিক্ষার্থীর উপস্থিতিতে কলেজ প্রাঙ্গনে এক মিলন মেলায় রূপ নেয়।

সর্বশেষ - রাজশাহীর খবর