রাজধানীতে আজও গ্রেপ্তার ৪৬৭, জরিমানা ২৭ লাখ!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে সরকারি নির্দেশনা অমান্য করে বাইরে বের হওয়ায় ৪৬৭ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিএমপির ৮টি বিভাগ আজ মঙ্গলবার রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এনিয়ে কঠোর লকডাউনের ছয়দিনে রাজধানীতে মোট তিন হাজার ৮৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

একই দিনে ৩০৫ জনকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে দুই লাখ ২৭ হাজার ৪৮০ টাকা। এদিকে, ট্রাফিক বিভাগ কর্তৃক এক হাজার ৮৭টি গাড়ির বিরুদ্ধে মামলায় জরিমানা করা হয়েছে ২৫ লাখ ২৯ হাজার টাকা। ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম গণমাধ্যমকে এসব তথ্য জানান।

সরকারঘোষিত চলমান বিধিনিষেধ বাস্তবায়নে আজ ষষ্ঠ দিনেও রাজধানীজুড়েই সক্রিয় ছিল আইনশৃঙ্খলা বাহিনী। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ডিএমপির আট বিভাগের রমনা, লালবাগ, মতিঝিল, ওয়ারী, তেজগাঁও, মিরপুর, গুলশান ও উত্তরা এলাকায় সরকারি নিয়ম অমান্য করে বাইরে বের হওয়ায় তাদেরকে গ্রেপ্তার করে। লকডাউনে সড়কে যানবাহন নিয়ে বের হওয়ায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ও ট্রাফিক বিভাগ এক হাজার ৮৭টি গাড়ির বিরুদ্ধে মামলায় জরিমানা করা হয়েছে ২৫ লাখ ২৯ হাজার টাকা। আটক ৩০৫ ব্যক্তির কাছ থেকে দুই লাখ ২৭ হাজার ৪৮০ টাকা জরিমানা করা হয়।

সূত্র: কালের কন্ঠ