বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে জয়পুরহাটের মাদ্রাসা শিক্ষার্থী ধর্ষণের শিকার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বন্ধুর সঙ্গে বগুড়ার মহাস্থানগড় বেড়াতে গিয়ে জয়পুরহাটের এক মাদ্রাসা শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে।

এ ঘটনায় বুধবার (০১ আগস্ট) সকালে ওই কিশোরীর মা জয়পুরহাটের কালাই থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ ধর্ষক রুবেলকে (২১) গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। রুবেল ওই উপজেলার মাদাই গ্রামের আফছার আলীর ছেলে।

মামলার বিবরণ ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, কালাই উপজেলার ধুনট গ্রামের হতদরিদ্র পরিবারের ১৫ বছর বয়সী ওই কিশোরী চান্দাইর দাখিল মাদ্রাসায় সপ্তম শ্রেণিতে পড়াশোনা করে। গত শুক্রবার সকালে ওই কিশোরী কালাই শহরের একটি টেইলার্সে বোরকা নিতে আসে। এসময় সে তার বন্ধু রুবেলের প্রলোভনে পড়ে বাড়িতে না গিয়ে বগুড়ার মহাস্থান গড়ে বেড়াতে যায়।

সেখানে যাওয়ার পর রুবেল তাকে একটি বাড়িতে আটকে রেখে দুইদিন ধরে ধর্ষণ করে। পরে অসুস্থ অবস্থায় ওই ছাত্রী তার বাড়িতে ফিরে এসে পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। পরে তাকে চিকিৎসার জন্য কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ধর্ষিতার মা বুধবার সকালে কালাই থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ পাঁচশিরা বাজার থেকে রুবেলকে গ্রেফতার করেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, গ্রেফতারের পর রুবেল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ছাত্রীকে ধর্ষণের কথা শিকার করেছেন।