দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৪

সিল্কসিটিনিউজ ডেস্ক:

দিনাজপুর-পঞ্জগড়-রংপুর মহাসড়কের জেলা সদরের পল্লী বিদ্যুৎ সমিতির সামনে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে পড়ে এক শিশুসহ চারজন যাত্রী দুর্ঘটনাস্থলে নিহত হয়েছেন। ৩৩ জনকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। আজ বুধবার দুপুর দেড়টার দিকে ওই দুর্ঘটনা ঘটেছে। স্থানীয়দের সহায়তায় উদ্ধার তৎপরতা চালায় পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা। প্রায় তিন ঘণ্টা ধরে ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল।

জানা গেছে, দিনাজপুরের কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে রংপুর গাম এইচ এ ক্লাসিক পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৫৭০৫) একটি বাস দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় উল্টে যায়। এতে দুর্ঘটনাস্থলে দেড় বছরের এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন নারী যাত্রী মারা যান। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তা পারাপারের সময় বাইসাইকেলসহ এক শিশুকে বাঁচানোর চেষ্টা করার সময় দ্রুতগতির যাত্রীবাহী বাসটির নিয়ন্ত্রণ হারান চালক। প্রথমে একটি ইজিবাইককে ধাক্কায় দিয়ে দ্বিতীয়বার গাছের সাথে ধাক্কায় বাসটি রাস্তার ওপর উল্টে পড়ে। খবর পেয়ে উদ্ধার তৎপরতায় অংশ নেয় ফায়ার সার্ভিস ও কোতোয়ালি থানা পুলিশ।

সূত্র: কালের কণ্ঠ