পুঠিয়ায় পুজামন্ডপ পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়া উপজেলার বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনার মোঃ নূর-উর-রহমান। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে তিনি সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দূর্গাপুজার বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন।

এসময় বিভাগীয় কমিশনারের সাথে উপস্থিত ছিলেন রাজশাহীর জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ, পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভূইয়া, ওসি তদন্ত রাকিবুল হাসান, পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি-সাধারণ সম্পাদক প্রমুখ।

পরে বিভাগীয় কমিশনার মোঃ নূর-উর-রহমান পূজা উদযাপন কমিটি ও হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেত্রীবৃন্দের সাথে মতবিনিময় করেন। পুজা চলাকালীন উপজেলার কোনো মন্ডপে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেদিকে খেয়াল রাখতে আইনশৃঙ্খলা বাহীনির সদস্যদের তাগিদ দেন।

প্রসঙ্গত, পুঠিয়া উপজেলায় এবার ৫৩ টি পুজামন্ডপে শারদীয় দূর্গাপুজা উদযাপন করা হচ্ছে। ২৬ সেপ্টেম্বর সন্ধা থেকে ২৭ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এদিকে প্রতিটি মন্ডপে তিনস্তরের নিরাপত্তার ব্যবস্থা করেছে আইনশৃঙ্খলা বাহীনি। আনসার, বাংলাদেশ পুলিশ এবং সাদা পোশাকে পুলিশ রয়েছে। প্রয়োজনে র্যার ও প্রস্তুত রয়েছে এছারাও মাঠে রয়েছে ভ্রাম্যমান আদালত।

স/আর