বৃহস্পতিবার , ৪ ফেব্রুয়ারি ২০২১ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

৮ বছরে প্রথম এমন বিপর্যয়ে লিভারপুল!

Paris
ফেব্রুয়ারি ৪, ২০২১ ৯:৫৬ পূর্বাহ্ণ

সময়টা ভাল যাচ্ছে না লিভারপুলের। তাই তো ঘরের মাঠ অ্যানফিল্ডে আবারও ব্যর্থ হল ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন এই দলটি।

বুধবার রাতে ব্রাইটন অ্যান্ড হোভ আলবিয়নের কাছে ১-০ গোলে হেরে গেছে লিভারপুল। এ নিয়ে ব্যাক টু ব্যাক ম্যাচে হার মানল চ্যাম্পিয়নরা, যা ২০১২ সালের পর প্রথম।

এই হারে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির থেকে ৭ পয়েন্টে পিছিয়ে পড়েছে অলরেডরা। যদিও ম্যানসিটি এক ম্যাচ কম খেলেছে। ২২ ম্যাচ থেকে লিভারপুলের সংগ্রহ ৪০ পয়েন্ট। ম্যানসিটির পয়েন্ট ৪৭। ২২ ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে ব্রাইটন রয়েছে পয়েন্ট টেবিলের পঞ্চদশতম স্থানে।

বুধবার অ্যানফিল্ডে লিভারপুলের বিপক্ষে জয়সূচক একমাত্র গোলটি করেন ব্রাইটনের স্টিভেন আলজাতে। ম্যাচের ৫৬ মিনিটে দান বার্নের ক্রস থেকে লিভারপুলের ভারপ্রাপ্ত গোলরক্ষক কিভেন কালেহারকে পরাস্ত করে বল জালে জড়ান তিনি। এদিন অসুস্থতার জন্য লিভারপুলের হয়ে খেলতে পারেননি নিয়মিত গোলরক্ষক অ্যালিসন।

আলজাতের গোলটি শোধ দেওয়ার একাধিক সুযোগ পেয়েছিলেন মোহাম্মদ সালাহ ও রবার্তো ফিরমিনো। কিন্তু তারা সেটা কাজে লাগাতে পারেননি। পাননি জালের নাগাল। ফলে ঘরের মাঠে হারও এড়াতে পারেনি লিভারপুল।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - খেলা