৩ পুলিশকে কুপিয়ে জখম: পাঁচ তারকা হোটেল থেকে গ্রেপ্তার ১০

সিল্কসিটি নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নাশকতা, সহিংসতা ও তিন পুলিশ সদস্যকে কুপিয়ে জখমের ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ বৃহস্পতিবার রাজধানীর গুলশানের একটি পাঁচ তারকা হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। র‍্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া শাখার প্রধান পরিচালক খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা তিন দিনের টানা অবরোধের প্রথম দিনে গত ৩১ অক্টোবর নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, পাচরুখী এলাকায় অবস্থান নিয়ে বিএনপির সহ-আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের অনুসারীরা মহাসড়ক অবরোধ করেন। সড়কের মাঝে টায়ার জ্বালান এবং গাছের গুঁড়ি ফেলে রাখেন নেতা-কর্মীরা। ভাঙচুর করা হয় বেশ কিছু যানবাহন। খবর পেয়ে ঘটনাস্থলে আড়াইহাজার থানার পুলিশ উপস্থিত হলে সংঘর্ষ শুরু হয়।

পুলিশ লাঠিপেটা ও টিয়ারগ্যাস নিক্ষেপ করলে নেতা-কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করেন। একপর্যায়ে পুলিশের টিয়ারগ্যাস ও শটগানের গুলি ফুরিয়ে এলে নেতা-কর্মীরা চড়াও হন পুলিশের ওপর। পুলিশের তিন কনস্টেবলকে কুপিয়ে জখম করা হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আমীর খসরু বলেন, ‘বিএনপির নেতা-কর্মীরা ডিউটিরত পুলিশের ওপর চড়াও হয়। বেশ কয়েকজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।’