২২০ রানেই গুটিয়ে গেল রাজশাহী

সিল্কসিটিনিউজ ডেস্ক:  ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে রাজশাহী বিভাগ ও ঢাকা মেট্রো।

দ্বিতীয় স্তরের এই ম্যাচে রাজশাহী বিভাগ তাদের প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ২২০ রান সংগ্রহ করেছে। শুক্রবার তৃতীয় রাউন্ডের প্রথম দিনে ৪১.১ ওভারে ৪ উইকেট হারিয়ে ১১৪ রান সংগ্রহ করেছিল রাজশাহী। আজ শনিবার বাকি ৬টি উইকেট হারিয়ে দলীয় সংগ্রহে আরো ১০৬ রান যোগ করে রাজশাহী বিভাগ।

শুক্রবার প্রথম দিন শেষে ক্রিজে ছিলেন জুনায়েদ সিদ্দিকী ও ফরহাদ রেজা। আজ শনিবার সকালে তারা দুজন ব্যাট করতে নামেন। দ্বিতীয় দিনের প্রথম সেশনেই গুটিয়ে যায় রাজশাহীর ইনিংস। ঢাকা মেট্রোর বোলারদের বোলিং তোপে নিয়মিত বিরতিতে রাজশাহী উইকেট হারাতে থাকলেও একপ্রান্ত আগলে লড়াই করে যান জুনায়েদ সিদ্দিকী। প্রথম দিনে ২৯ রানে অপরাজিত থাকা জুনায়েদ আজ দলীয় ২০৩ রানের মাথায় আউট হন। সাজঘরে ফেরার আগে ১৭৩ বল মোকাবেলা করে ৯টি চারের সাহায্যে ৮৫ রানের ইনিংস খেলে যান তিনি। প্রথম দিন ৫৬ রানের ইনিংস খেলেন রাজশাহীর মিজানুর রহমান। আজ ফরহাদ রেজা ১৩,  সানজামুল ইসলাম ১৩, মুক্তার আলী ১০, সাকলাইন সজীব অপরাজিত ১৩ ও শরিফুল ইসলাম ৬ রান করেন।

বল হাতে ঢাকা মেট্রোর ডলার মাহমুদ ও শরীফ উল্লাহ ৩টি করে উইকেট নেন। ২টি উইকেট নেন আবু হায়দার। আর ১টি উইকেট নিয়েছেন আরাফাত সানী।

সূত্র: রাইজিংবিডি