২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচার দাবীতে শিবগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন

ভ্রাম্যমাণ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের যৌথ উদ্দ্যোগে ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচারের দাবীতে রোববার বিকেলে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ অন্যান্যদের হত্যার উদ্দ্যেশে ২১ আগস্ট বিএনপি ও জামায়াতে এবং তাদের দোশর জঙ্গীরা সেদিন হামলা চালায় এবং ওইসব হামলাকারীদের বিচার দাবী করে শিবগঞ্জ ডাকবাংলো থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভা মার্কেটের সামনে পথসভায় মিলিত হয়।

 

সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমোদ শিমুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু আহমেদ নজমুল কবির মুক্তা, সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, যুবলীগ সভাপতি শফিকুল ইসলাম, যুবলীগ নেতা তৌহিদুল আলম টিয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খাঁন, উপজেলা ছাত্রলীগ সভাপতি বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমূখ।

 

পথসভা শেষে বিশেষ মোনাজাত করা হয়।

 

অপরদিকে একই সময় পৌরসভার মেয়র কারিবুল হক রাজিনের নেতৃত্বে মডেল স্কুলের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

 

এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, পৌর ছাত্রলীগ সভাপতি রায়হান খাঁন রকি, সাধারণ সম্পাদক আবুল কাশেম জুম্মা প্রমূখ।

স/অ