বুধবার , ২৯ আগস্ট ২০১৮ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

১লা সেপ্টেম্বর দুপুর ২টায় শুরু হবে বিএনপির জনসভা

Paris
আগস্ট ২৯, ২০১৮ ৮:৪৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১ সেপ্টেম্বর দুপুর দু্ই টায় সমাবেশ শুরু হবে বলে জানিয়েছেন বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

বুধবার বিকেলে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরি সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি। এর আগে দুপুরে ডিএমপি নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জনসভার মৌখিক অনুমতি দেয় পুলিশ।

তিনি বলেন, আজ বিএনপির একটি প্রতিনিধি দল ডিএমপি কমিশনারের সঙ্গে দেখা করতে গিয়েছিল। প্রতিনিধি দলে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি এবং সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ।

এ সময় পুলিশ কমিশনারের সঙ্গে অনেক কথা হয়। আমরা ১ সেপ্টেম্বর জনসভা করার জন্য দুই জায়গা অনুমতি চেয়েছিলাম। কিন্ত পুলিশ কমিশনার আমাদের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার জন্য মৌখিক অনুমতি দিয়েছে।

তিনি বলেন, বেলা ২টায় জনসভা শুরু হবে। জনভার জন্য এখনও কোনো শর্ত দেয়া হয়নি।

জনসভার অনুমতি সরকারের নমনীয় আচরণ কিনা এমন প্রশ্নে রিজভী আহমেদ বলেন, নমনীয় আচরণ কিনা জানি না এখনও বিএনপি নেতাদের বাড়িঘরে হামলা ও নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে।

এছাড়াও ওই দিন বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসডেন্ট জিয়াউর রহমানের মাজারে সকাল ১০টায় নেতাকর্মীরা পুষ্পার্ঘ্য অর্পণ করা হবে জানান তিনি।

 

সর্বশেষ - রাজনীতি