হাসপাতালে চিকিৎসা নিতে এসে পুনরায় হামলার শিকার

নিজস্ব প্রতিবেক:

পূর্ব শত্রুতার জের ধরে হামলার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসা নিতে এসে পুনরায় হামলার শিকার হয়েছে অটোরিকশা দোকানের এক কর্মচারী।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) সামনে এ ঘটনা ঘটে। সে বর্তমানে রামেক হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

ভুক্তভোগী সাইদ আলম (২৫) নগরের বিসিক এলাকার একটি অটোরিকশার দোকানের বিক্রয়কর্মী। তার বাড়ি মথুরডাঙ্গা এলাকায়। অপরদিকে হামলাকারী রাকিবও (৩০) ওই দোকানের কর্মচারী বলে জানা গেছে।

পুলিশ জানায়, মাস খানেক পূর্বে রাকিব ও সাইদের মধ্যে একবার মারামারি হয়। সেই ঘটনার জের ধরে এই হামলার ঘটনা ঘটে।

সাইদের বন্ধু রুহুল আমিন জানান, বিকেল ৫টার দিকে সাইদ ও রুহুল একসঙ্গে রিকশা করে যাচ্ছিলেন। তারা নগরের ষষ্ঠিতলা এলাকায় উপহার সিনেমা হলের সামনে পৌঁছালে রাকিব ও তার লোকজন সাইদের ওপরে হামলা চালায়। হামলায় সাইদ আহত হলেও দৌঁড়ে পালিয়ে যায়।

রুহুল আমিন আরও জানান, এরপর তিনি সাইদকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাচ্ছিলেন। হাসপাতালের সামনে এসে রাকিব ১০-১২জন লোক নিয়ে পুনরায় তার উপর হামলা চালায়। সাইদকে বাঁচাতে গিয়ে তিনিও আহত হয়েছেন। তার পায়ে জখম হয়েছে।

পুলিশের একজন সার্জেন্ট ঘটনার সময় উপস্থিত ছিলেন। তিনি ওয়্যারলেস সেটে রাজপাড়া থানার পুলিশকে জানালে পুলিশ এসে ধাওয়া করলে হামলাকারীরা পালিয়ে যায়।

জানতে চাইলে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান সিল্কসিটিনিউজকে বলেন, ‘রাকিব একজন ছিনতাইকারী। এর আগে তাদের মধ্যে ঝামেলা ছিল। তার জের ধরেই এই হামলা করা হয়েছে।’ তবে এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত কোনো মামলা হয়নি।

স/বি