হঠাৎ এমন সিদ্ধান্ত কেন নিলেন অনুশকা?

বিনোদন ডেস্ক :

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় রয়েছেন অনুশকা শর্মা। ক্যারিয়ারে শীর্ষে থাকার সময়ে বিরাট কোহলির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের কয়েক বছরের মাথায় মেয়ে ভামিকা এসেছে তাদের জীবনে। তারপর থেকে সিনেমায় অভিনয় করা কমিয়ে দেন আনুশকা। এই মুহূর্তে কান চলচ্চিত্র উৎসবে রয়েছেন অভিনেত্রী। এর মধ্যেই ছবি নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন অনুশকা।

আর খুব বেশি অভিনয় করবেন না, হাতেগোনা ছবি করবেন। বড় জোর, বছরে একটা করে ছবি, ব্যস! তবে হঠাৎ কী কারণে এই সিদ্ধান্ত? অনুশকা জানান, এই মুহূর্তে মেয়ে ভামিকার তাকে প্রয়োজন। যদিও বাবা হিসেবে বিরাট অত্যন্ত দায়িত্বশীল, জানিয়েছেন অনুশকা। কিন্তু মেয়ের নাকি মাকে ছাড়া চলে না। সারাক্ষণ মাকে দরকার তার। সেই কারণেই মেয়েকে সময় দিতে চান আরও বেশি করে। তাই সব দিক ভেবেচিন্তে এই সিদ্ধান্তই নিয়েছেন অভিনেত্রী।

এমনিতেই সন্তানকে স্পটলাইট থেকে সরিয়ে রাখতে চেয়েছেন বিরুশকা। কন্যা ভামিকার নিরাপত্তা বজায় রাখা তাদের কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। মেয়েকে আড়ালে রাখতে চাওয়া নিয়ে কম কটাক্ষের মুখেও পড়েন অভিনেত্রী। গাড়িতে মেয়েকে আড়াল করা নিয়ে অনেকেই কথা শুনিয়েছেন। কেউ কেউ অনুশকার উদ্দেশে মন্তব্য কেন, ‘মা যেন উনি একাই হয়েছেন বলিউডে!’ আবার কেউ বললেন,
‘এত রেগে যাওয়ার কী আছে?’ আবার কারও বক্তব্য, ‘উনি যদি গোপনীয়তা বজায় রাখতে চান, সেটুকু সম্মান করা উচিত।’

এদিকে মা হওয়ার পর অনুশকার প্রথম যে ছবি মুক্তি পাবে সেটি হলো ‘চাকদহ এক্সপ্রেস’। এই ছবিতে ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে তাকে।