বৃহস্পতিবার , ২৪ মে ২০১৮ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

স্বামীর উপরে অভিমান: বিষপান করে হাসপাতালের বেডে স্ত্রীর আত্মহত্যা

Paris
মে ২৪, ২০১৮ ৯:২৪ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে স্বামীর উপর অভিমান করে চায়না খাতুন (২৪) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

চায়না উপজেলার ঝালুকা ইউনিয়নের চৌপুকুরিয়া গ্রামের শফিকুর রহমান মেয়ে ও কালুপাড়া গ্রামের রাকিবুল ইসলামের স্ত্রী।

পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আতাউর রহমান জানান, দেড় বছর আগে চায়নার বিয়ে হয় উপজেলার কালুপাড়া গ্রামের রাকিবুল ইসলাম নামের একব্যক্তির সাথে। বিয়ের পর চায়নাকে নানা নির্যাতন করতো শ্বশুর বাড়ির লোকজন। গত ২-৩দিন আগে চায়নাকে বেধরক মারপিট করে স্বামী রাকিবুল। এরপর তাকে দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রে আবারো স্বামী রাকিবুলের সাথে মোবাইল ফোনে দ্বন্দ হয়। পরে চায়না হাসপাতালের ওয়ারডে থেকে বাহির হয়ে দুর্গাপুর বাজার থেকে কীটনাশক কিনে এনে বুধবার দুপুুর ২টার দিকে হাসপাতালের বেডেই বিষপান পান করে।

এ সময় পাশের বেডের লোকজন তাকে জিজ্ঞাসা করলে সে জানায় তিনি জুস পান করছে। কিছুক্ষণ পরে সে যন্ত্রণায় ছটফট শুরু করলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি মারা যান।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। যেহেতু সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। তাহলে রাজপাড়া থানায় তার ইউডি মামলা হওয়ার কথা। পরবর্তী দুর্গাপুর থানায় তদন্তের নিদের্শনা আসলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর