বুধবার , ৩ জুলাই ২০২৪ | ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাক্ষীর বিয়েতে না থাকার কারণ জানালেন লাভ সিনহা

Paris
জুলাই ৩, ২০২৪ ১:৩৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :
একমাত্র বোন সোনাক্ষী সিনহার বিয়ে। প্রায় বলিউডের সবাই নিমন্ত্রিত ছিল। পাশে দাঁড়িয়ে মেয়ের বিয়ের সাক্ষী থেকেছেন শত্রুঘ্ন সিনহা ও তার স্ত্রী পুনম। তারপর রাতভর পার্টি নাচে-গানে জমজমাট আসর।

এত কিছুর মধ্যে সোনাক্ষীর যমজ ভাই লাভ ও কুশকে একবারও দেখা গেল না। ভাই হয়ে এ বিয়েতে না থাকায় ভক্ত-অনুরাগীদের বেশ আলোচনা-সমালোচনা চলছিল। এবার নিজেই সমস্ত জল্পনার উত্তর দিলেন লাভ।

তিনি জানালেন কিছু মানুষের মুখোমুখি হতে চান না বলেই এই বিয়েতে অংশ নেননি। লাভ (সাবেক টুইটার) এক্সে এক টুইট বার্তায় বোন সোনাক্ষী বিয়েতে উপস্থিত না থাকার কারণ জানিয়েছেন।

টুইট বার্তায় তিনি বলেন, ‘কারণ গুলো খুবই স্পষ্ট যে কারণে আমি এই বিয়ে বাড়িতে উপস্থিত থাকিনি। কারণ যাই হয়ে যাক আমি কিছু মানুষের মুখোমুখি হতে চাই না। আমি খুশি যে মিডিয়ার সদস্যরা যথেষ্ট রিসার্চ করেছেন পিআর টিমের ক্রিয়েটিভ স্টোরির বাইরে গিয়ে এবং সত্য প্রকাশ্যে এনেছেন।’

সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল ২৩ জুন আইনি মতে বিয়ে করেন। সেদিন রাতেই একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন তারা। সেখানে মেয়ের পাশে সবসময় শত্রুঘ্ন সিনহাকে দেখা গিয়েছে।

এদিন তাদের পরিবারের লোকজন এবং কিছু বন্ধুবান্ধবকে দেখা যায়। হীরামান্ডি খ্যাত অভিনেত্রী পরেছিলেন গোলাপি রঙের একটি পোশাক। অন্যদিকে জাহির ইকবাল সাদা শার্ট এবং প্যান্ট পরেছিলেন।

ডিনার ডেটে রেস্টুরেন্টে গিয়ে শ্বশুরকে প্রণাম করেন সোনাক্ষী সিনহা। এদিন অভিনেত্রীর বাবা শত্রুঘ্ন সিনহা না থাকলেও মা পুনম সিনহা হাজির ছিলেন। তাদের এ দিনের একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

অনু রঞ্জন একাধিক ছবি পোস্ট করেন তার ইনস্টাগ্রাম স্টোরিতে। তাদের একটি ছবিতে হাসিমুখে পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায়। একটি ছবিতে টিম ব্রাইড এবং আরেকটিতে টিম গ্রুম লিখে তিনি সেটা শেয়ার করেন।

সর্বশেষ - বিনোদন