সুমি শবনমের ‘ভাল্লাগে’তে মুগ্ধ শ্রোতারা

সিল্কসিটি নিউজ ডেস্ক:

দীর্ঘদিনের বিরতির পর নতুন গান প্রকাশ করেই সবাইকে তাক লাগিয়ে দিলেন কণ্ঠশিল্পী সুমী শবনম। সম্প্রতি ‘ভাল্লাগে’ শিরোনামে একটি গান প্রকাশ করে ‘ভাইরাল’র খাতায় নাম লিখিয়েছেন তিনি। আর এই আনন্দে আয়োজন করা হয় একটি মিলনমেলারও।

গতকাল মঙ্গলবার রাজধানীর একটি রেঁস্তোরায় এই মিলনমেলায় উপস্থিত ছিলেন শিল্পী সুমি শবনম, অভিনেতা নয়ন বাবু, মম, নৃত্য পরিচালক হাবিব রহমান, শিল্পী তোসিবাহসহ বিভিন্ন শিল্পী ও অভিনেতা অভিনেত্রীরা।

এ সময় গায়িকা বলেন, ‘গানের কথাগুলো খুবই ভালো লেগেছিল তাই গানটি করা। গানটি দেশজুড়ে ছড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানাই প্রযোজনা প্রতিষ্ঠানকে। পারিবারিক ব্যস্ততার কারণে দীর্ঘ একটি সময় নতুন গান থেকে দূরে থাকতে হয়েছিল। ফিরেই নতুন গানটি থেকে বেশ সাড়া পাচ্ছি। সব ব্যস্ততা কাটিয়ে এখন গান নিয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছি। এখন থেকে গানে নিয়মিত পাওয়া যাবে।’

মোহাম্মদ আকরাম হোসাইনের লেখা ও সুরে ‘ভাল্লাগে’ গানটির সংগীত করেছেন সজিব। এর কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন- হাবিবুর রহমান। আর মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন- নয়ন বাবু ও মম। গানটি প্রকাশ হয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান সৃষ্টি মাল্টিমিডিয়ার ব্যানারে।

সূত্র: আমাদের সময়