শখের ‘ফাটাফাটি প্রেম’ দেখা যাবে শুক্রবার

সিল্কসিটি নিউজ ডেস্ক:

আজ অরিনের বিয়ে। কাফনের কাপড় গায়ে জড়িয়ে কতক্ষণ পরপরই রনি ফোন দিয়ে বলছে, তাকে না পেলে সে সুইসাইড করবে। একই কথা শুনে শুনে বিরক্ত হয়ে অরিন সাফ জানিয়ে দেয়, এরপর সত্যি সত্যি মরে নিশ্চিত হয়ে তারপর যেন তাকে ফোন দেয়। অরিনের শর্ত ছিল রনি যেন নিজের পায়ে দাঁড়াতে চাকরি করে। কিন্তু সে হয়েছে সবজি বিক্রেতা।

যাই হোক, অতিমাত্রায় ভিতু হওয়ার কারণে ঘুমের ওষুধ, গলায় দড়ি এসব করে ব্যর্থ হয় সে। একপর্যায়ে এলাকার সন্ত্রাসী ভেন্ডি মিজানের সঙ্গে নিজেকে মারার জন্য এক লাখ টাকার চুক্তি করে পঞ্চাশ হাজার অগ্রিম দিয়ে বাসায় ফিরে রনি। আর অপেক্ষা করতে থাকে মৃত্যুর।

এদিকে, রনির কল না পেয়ে চিন্তায় পরে যায় অরিন। রনির ফোনও ছিল বন্ধ। হঠাৎ কী যেন চিন্তা করে বিয়ের সাজেই রনির কাছে পালিয়ে আসে অরিন। দুজন কাজী অফিসে গিয়ে বিয়ে করে বাসায় ফিরে বাসরের প্রস্তুতি নিতে গেলে রনির মোবাইলে হঠাৎ ভেন্ডি মিজানের কল আসে। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘ফাটাফাটি প্রেম’।

জুয়েল এলিনের গল্পে এটি নির্মাণ করেছেন জাকিউল ইসলাম রিপন। আর নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন যাহের আলভী ও আনিকা কবির শখ। নির্মাতা জানান, আগামীকাল শুক্রবার রাত ৮টায় ‘ফাটাফাটি প্রেম’ প্রচার হবে আরটিভিতে।

সূত্র: আমাদের সময়