সুবিধা বঞ্চিত মানুষদের খাদ্য বিতরণ করেন ডাবলু সরকার

 

 

নিজস্ব প্রতিবেদক:

নগরীর বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস স্মরণে সুবিধা বঞ্চিত অসহায় মানুষদের মাঝে রান্না খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার (১৬আগস্ট) বেলা ২টায় নগরীর আলুপট্টি মোড়ে রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এ সময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সদস্য ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফ উদ্দিন খান, সদস্য ও ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মনতাজ আহমেদ, নগর স্বেচ্ছাসেবক লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক আবেদ আলী, বরেন্দ্র শিক্ষা সাংস্কৃতিক বৈচিত্র্য রক্ষা কেন্দ্রের সভাপতি রুপম দত্ত, দিনের আলো হিজড়া সংগঠনের সভাপতি মোহনা, শাপলা গ্রামীণ উন্নয়নের নির্বাহী পরিচালক মহাসিন আলী, আসক্ত পূর্ণবাসন সংস্থা আপোষ এর নির্বাহী পরিচালক আবুল বাশার পল্টু, শাপলা গ্রামীণ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন।

ডাবলু সরকার ১৫ আগস্ট জাতীয় শোক দিবস স্মরণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন। এবং তাঁদের জন্য দোয়া করেন। সেই সাথে সামাজিক সংগঠনের এই মহতি উদ্যোগকে স্বাগত জানান।

সর্বমোট ১০টি সামাজিক সংগঠন শাপলা গ্রামীণ উন্নয়ন সংস্থা, স্বাস্থ্য সেবা ফাউন্ডেশন, আসক্ত পূর্ণবাসন সংস্থা আপোষ, উম্মেষ এন্ড কো-অপারেটিভ সোসাইটি, দিনের আলো হিজরা সংঘ, রয়াল ডেভলপমেন্ট প্রোগ্রাম পিপলস, বরেন্দ্র শিক্ষা সাংস্কৃতিক বৈচিত্র্য রক্ষা কেন্দ্র, রাজশাহী সোনালী দিন মানব কল্যান সংস্থা, জনসেবা ভয়েস অব ইউথ একত্রিত হয়ে তাদের স্ব-উদ্যোগে ৪ শতাধিক বঞ্চিত অসহায় মানুষদের মাঝে রান্না করা প্যাকেট খাদ্য বিতরণ করা হয়।

এস/এ