বুধবার , ১৫ মে ২০২৪ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পবার বিভিন্নস্থানে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খানের গণসংযোগ

Paris
মে ১৫, ২০২৪ ৮:৩২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:
আগামী ২৯ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে পবা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে রাজশাহী জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খান মোটর সাইকেল প্রতিক নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন করছেন।

বুধবার তিনি পবা উপজেলার নওহাটা পৌরসভা, খড়খড়ি, কিসমতকুখন্ডি, আশরাফের মোড়, তেতুলতলা, বায়াবাজার, ধর্মহাটা সহ উপজেলার বিভিন্ন এলাকার পাড়া মহল্লায় ভোটারদের নিকট যান এবং ভোট প্রার্থনা করেন। ভোটারগণ ও সাধারণ জনগণ তাকে সাদরে কাছে টানেন। সেইসাথে মোটর সাইকেল প্রতিকে ভোট প্রদান করে তাঁকে বিজয়ী করবেন বলেন জানান তারা।

ওয়াজেদ আলী খান পুরো উপজেলা চষে বেড়াচ্ছেন। শুধু তিনিই নয় তার কর্মী সমর্থকগণ লিফলেট হাতে প্রতিটি পাড়া মহল্লা ও বাড়ি বাড়ি যাচ্ছেন এবং ভোট প্রার্থনা করছেন। গ্রামের মুরব্বীরা তাঁকে মাথায় হাত দিয়ে দোয়া করেন। সেইসাথে তাঁকে ভোট দেবেন বলে প্রতিশ্রতি দেন তারা। প্রচারণার এক পর্যায়ে সাংবাদিকদের সাথে কথা বলতে যেয়ে ওয়াজেদ আলী খান বলেন, তিনি এই উপজেলায় জন্ম গ্রহন বড় হয়েছেন। তিনি উপজেলার প্রতিটি গ্রাম চেনেন এবং প্রায় প্রতিটি মানুষের সাথে রয়েছে তার পরিচয়।

তিনি আরো বলেন, তিনি বিগত সময়ে পবা উপজেলা ভাইস চেয়ারম্যান ছিলেন। সে সুবাদে তিনি জনগণের সেবা কওে গেছেন এবং যাচ্ছেন। এবার তিনি জনগণের নায্যতার সুষম বন্টন ও অধিকার প্রদানের লক্ষে এবং জনগণের পাশে থেকে আরো বেশী করে সেবা করার জন্য চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। এই নির্বাচনে তিনি নির্বাচিত হলে পবা উপজেলাকে একটি মডেল ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলা হবে বলে উল্লেখ করেন তিনি।

ওয়াজেদ আলী খান আরো বলেন, স্মার্ট উপজেলা গড়ে তুলতে হলে প্রথমে নাগরীকদের স্মার্ট করে গড়ে তুলতে হবে। সে লক্ষে তিনি কাজ করবেন বলে জানান। তিনি বলেন, নাগরিক সুবিধা দিতে প্রতিটি ঘরে সেলফ সার্ভিস হোল্ডার তৈরী করতে বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ প্রদান করা হবে। সেইসাথে অর্থনৈতিকভাবে স্ববলম্বীভাবে হিসেবে জনগণকে গড়ে তুলতে ব্যাপক কর্মসংস্থানের সৃষ্টি করা হবে বলে উল্লেখ করেন তিনি। উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহন করবেন বলে প্রতিশ্র্রুতি দেন। আর এগুলো বাস্তবায়নের জন্য আবারও ভোটারদের নিকট মোটর সাইকেল প্রতিকে ভোট প্রার্থনা করেন চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান।

প্রচারণায় সময় তাঁর সঙ্গে ছিলেন নওহাটা সরকারী ডিগ্রী কলেজের সাবেক উপাধাক্ষ্য আলাউদ্দিন, সাবেক উপাধাক্ষ্য আক্কাস আলী প্রাং, সাবেক আওয়ামী নেতা আব্দুল জব্বার, নওহাটা পৌরসভা কৃষক লীগের সভাপতি শাফিকুল ইসলাম শাফি, ৫ নং ওয়ার্ড সভাপতি জাহাঙ্গীর আলম, ছাত্রলীগনেতা কামাল পারভেজ সবুজ, কৃষক লীগনেতা ইমন, রাকিব, কৃষক লীগ, ছাত্রলীগ, সাধারণ জনগণ ও নেতাকর্মী এবং সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজশাহীর খবর