সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় প্রাইভেটকার-সিএনজি ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত চারজন। নিহতরা হলেন চরজব্বর উপজেলার চরআমান উল্যাহপুর গ্রামের কিরণ চন্দ দাসের ছেলে জুয়েল চন্দ দাস (২৮) ও কিশোরগঞ্জের ভৈরবের বাসিন্দা জসিম উদ্দিন (৬০)।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের দক্ষিণ ওয়াপদা এলাকার সোনাপুর – চেয়ারম্যানঘাট সড়কে এই দুর্ঘটনা ঘটে। আহতদের একটিনোয়াখালী সদর হাসপাতালে ও বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর আড়াইটার দিকে সুবর্ণচর উপজেলার আল আমিন বাজার সংযোগ সড়ক থেকে মূল সড়কে একটি মোটরসাইকেল উঠে পড়ে। এ সময় চেয়ারম্যান ঘাট থেকে সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া সিএনজি চালিত অটোরিকশা আল আমিন বাজার সড়ক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সাথে মাঝখানে পড়ে যাওয়া মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী জসিম উদ্দিনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুত্বর আহত অবস্থায় জুয়েল চন্দ দাসকে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন