সিসি ক্যামেরা লাগানোকে কেন্দ্র করে ভাইদের মধ্যে মারপিট: আহত ৪

নিজস্ব প্রতিবেদক:
নগরীতে সিসি ক্যামেরা লাগানোকে কেন্দ্র করে ভাইদের মধ্যে মারপিটে৪ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর দিনটার  দিকে নগীরর মালোপাড়া পুলিশ ফাড়ি এলাকায়  এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়নে আনে এবং আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 
আহতরা হলেন, নগরীর মালোপাড়া এলাকার আফরোজ দোলা খানের সেজো ছেলে কালাম দৌলা খান(৪৬),  বড় ছেলে আসলাম দৌলা খান(৫২), আসলামের স্ত্রী মিতা বেগম(৩৪) এবং    তার ছেলে দিলরোজ দৌলা খান।

 
জানা যায়, গত কয়েক দিন আগে কালাম দৌলা খান দুবাই থেকে নিজ বাড়িতে আসেন। তার বাড়ির নিরাপত্তার জন্য সিসি ক্যামেরা লাগান বড় ভাই আসলাম দৌলা খানের বাড়িতে।  আসলাম এর প্রতিবাদ করতে গেলে ছোট ভাই আলাম দৌলা খান ও তার স্ত্রী নিয়ে বড় ভাই আসলামের পরিবারের সদস্যদের মারধোর করে। এরপর আসলাম ও তার পরিবার নগরীর বোয়ালিয়া থানায় সাধারণ ডায়েরী করে ফিরে আসলে রাস্তাতেই ৩০-৩৫ জন লোকজন নিয়ে তাকে রড, লাঠি,জিআই পাইপ দিয়ে পেটাতে থাকে। পরে মালোপাড়া পুলিশ ফাড়ি থেকে পুলিশ  এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

 
আহত আসলাম দৌলা খান বলেন, কালামের বাড়ির সিসি ক্যামেরা আমার বাড়িতে লাগাতে দিব না বলায় আমাকে বেধড়ক পেটাতে থাকে। এরপর থানায় গিয়ে জিডি করে আসলে আমাকে আমার ছেলেকে আর স্ত্রীকে রাস্তার উপরই রড, লাঠি দিয়ে মারধোর করে।

 
বিষয়টি নিশ্চিত করে নগরীর মালোপাড়া পুলিশ ফাড়ির এস আই নাসির বলেন, পারিবারিক দন্দ্বের জেরে ভাই ভাইয়ের মধ্যে সংঘর্ষ বাধে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরবর্তীতে কোন অপ্রিতীকর পরিস্থিতি এড়াতে  কয়েক জনকে থানা হেফাজতে রাখা হয়েছে।

 
তিনি বলেন, যেহেতু তাদের নিজেদের ভাইদের মধ্যে ঘটনা তাই এখন তাদের মধ্যে মিসাংসার ব্যবস্থা চলছে।

স/শ