সিনেমা হলগুলির বক্স-এ কী কাণ্ড!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দশম শ্রেনীর ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করা হল। পরে সম্পর্ক রাখতে অস্বীকার করায় হাতের শিরা কেটে ও কেরোসিন তেল খেয়ে আত্মহত্যার চেষ্টা করল সেই নাবালিকা।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগরে। অভিযুক্ত যুবক আপাতত ধৃত। গতকাল গভীর রাতে গ্রেফতার করলো অশোকনগর থানার পুলিশ।

অশোকনগর কয়াডাঙ্গা মামার বাড়িতে জগদ্ধার্ত্রী পূজোর সময় ঘুরতে এসে ঘুরতে এসে কিশোরীর পরিচয় হয় পাশের পাড়ার অপূর্ব চক্রবর্ত্তীর সাথে। মাধ্যমিক পরিক্ষার্থী ১৫ বছরের নাবালিকা দমদম নাগের বাজার এলাকার বাসিন্দা। বাবা পেশায় কেন্দ্রীয় সরকারী কর্মচারী। মাঝে মাঝে মামার বাড়ি ঘুরতে আসত নাবালিকা ও তার পরিবার।

সেই সুযোগে সম্পর্কে জড়িয়ে পরার সূত্রপাত। ছাত্রীর পরিবারের দাবি, অপূর্ব মেয়েটিকে আত্মহত্যা করার হুমকি দিয়ে সম্পর্ক স্থাপন করে। তারপর থেকে দু’জনে সম্পর্কে জড়িয়ে পরে।

মাঝে মাঝে কপোত-কপোতী হাবড়া এলাকার একটি সিনেমা হলে যেত। সেখানেই বক্সে সিনেমা দেখার সময় একাধিকবার ধর্ষণ করা হয় বলে অভিযোগ অভিযুক্তের পরিবারের। কিছুদিন আগে অপূর্ব নাকি হঠাৎ করে করে ওই ছাএীকে ফোন করে জানায়, তাঁর বিয়ে ঠিক হয়ে গিয়েছে।

তারপরেই ওই ছাত্রী নিজের হাতের শিরা কেটে এবং কেরোসিন তেল খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে বলে অভিযোগ। শুক্রবার রাতে অশোকনগর থানায় নাবালিকার পরিবার অপূর্বের নামে অভিযোগ দায়ের করে। এরপরেই অশোকনগর থানার পুলিশ গ্রেপ্তার করে অভিযুক্ত কে।

এর আগেও হাবড়া অশোকনগর সিনেমা হলগুলোতে ধর্ষণের অভিযোগ ঘটেছে। সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটল আবার। হলগুলিতে পর্যাপ্ত নজরদারির অভাবেই বারবার এমন ঘটনা ঘটছে বলে অভিযোগ। শনিবার ধৃতকে বারাসাত আদালতে তোলা হয়। তার আগে নাবালিকা ও এই যুবকের মেডিকেল পরীক্ষা হয় অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে। সূত্র: এবেলা