সিংড়ায় হত্যা মামলার আসামি জামিনে ছাড়া পেয়ে বাদীকে দিল প্রাণনাশের হুমকি

সিংড়া প্রতিনিধি:
নাটোরের সিংড়ায় কৃষক গোলাম মোস্তফা হত্যা মামলার প্রধান আসামী আব্দুস সালাম জামিনে ছাড়া পেয়ে মামলার বাদী মুছা শেখ কে মিথ্যা মামলা ও প্রাণ নাশের হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

প্রধান আসামীসহ অন্য আসামীরা তাকে ও তার পরিবারের লোকজনকে বিভিন্ন ভাবে প্রাণণাশের হুমকি দিচ্ছেন। এবিষয়ে মামলার বাদী সত্তর উর্ধ্ব বৃদ্ধ মোঃ মুছা শেখ তার ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তা চেয়ে শুক্রবার সন্ধ্যায় সিংড়া থানায় একটি সাধারণ ডায়েরী (জি ডি) করেছেন।

জি ডি সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চলতি বছরের ১৫ জুন সিংড়া উপজেলার কৈইগ্রামের কৃষক গোলাম মোস্তফাকে পিটিয়ে গুরুতর আহত করে একই গ্রামের আব্দুস সালাম ও মোঃ বাবু এবং তাদের লোকজন। পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন কৃষক গোলাম মোস্তফা। এই ঘটনায় হত্যা মামলা দায়ের করা হলে আসামীরা জামিনে ছাড়া পেয়ে ওই মামলার বাদী ও তার পরিবারকে মিথ্যা মামলা ও প্রাণ নাশের হুমকি দিচ্ছেন।

মামলার বাদী বৃদ্ধ মোঃ মুছা শেখ জি ডি দায়েরের কথা স্বীকার করে বলেন, মামলা তুলে নিতে আসামীরা বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছেন। আর প্রধান আসামী আব্দুস সালাম বুড়ো তোর ছেলের মতোই তোর অবস্থা হবে বলে বাড়িতে এসে শাসিয়ে গেছেন। তিনি প্রতিনিয়তই পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

সিংড়া থানার ওসি তদন্ত নেয়ামুল আলম জি ডি দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

স/অ