সিংড়ায় স্ত্রীর পরকীয়ার বলি হলেন স্বামী!!!

সিংড়া (নাটোর) প্রতিনিধি:
নাটোরের সিংড়ায় চলনবিল মাঠ থেকে আবু বকর সিদ্দিক (৪৬) নামের এক রাজমিস্ত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের চক লাড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্বের একটি মাঠ থেকে ওই লাশ উদ্ধার করে সিংড়া থানা পুলিশ।

নিহত আবু বকর সিদ্দিক চক লাড়ুয়া গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে। স্ত্রীর পরকীয়ার জের ধরে এই হত্যাকান্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সিংড়া থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাজমিস্ত্রীর কাজে আবু বকর সিদ্দিকের সহযোগি সেলিম মিয়া কাজের খাতিরে তার বাসায় যাতায়াত করতেন। এতে করে আবু বকর সিদ্দিকের স্ত্রী শিউলী বেগমের সাথে সেলিমের সম্পর্ক তৈরি হয়, যা পরবর্তীতে পরকীয়ার সম্পর্কে পরিণত হয়। ধারণা করা হচ্ছে, তাদের মধ্যে গড়ে ওঠা এ পরকীয়ার সম্পর্ক জানতে পারায় পরিকল্পিত ভাবে আবু বকর সিদ্দিককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নিহত আবু বকর সিদ্দিকের গলায় ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে প্রাথমিক ভাবে এটাকে একটি পরিকল্পিত হত্যাকান্ড ধারণা করছে পুলিশ।

সিংড়া থানার ওসি তদন্ত নেয়ামুল আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

স/র