সিংড়ায় মাদক ব্যবসায়ীর হামলায় নারীসহ আহত ৩, বাড়ি-ঘর ভাংচুর

সিংড়া প্রতিনিধি:
গাঁজা সেবন করতে নিষেধ করায় নাটোরের সিংড়ায় দুলেনা বেগম (৫৫) নামের এক নারীসহ তিনজনকে পিটিয়ে আহত করেছে স্থানীয় মাদক ব্যবসায়ীরা। সোমবার সিংড়া উপজেলার শেরকোল বাজার এলাকায় এঘটনা ঘটে। এসময় ওই মহিলার বাড়ি-ঘর ভাংচুর করে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জটু ও তার লোকজন।

এবিষয়ে সোমবার রাতে সিংড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন স্থানীয় কৃষক চান্দু প্রামাণিক।

সিংড়া থানা পুলিশ ও লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার শেরকোল গ্রামের কৃষক চান্দু প্রামানিকের সরিষা জমিতে প্রায় গাঁজা সেবন করে পুলিশের তালিকা ভুক্ত গাঁজা ব্যবসায়ী জটু (৫২) ও তার লোকজন। জমির মালিক চান্দু প্রামাণিক সেখানে গাঁজা সেবন নিষেধ করলে উল্টে তাকেই হুমকি-ধামকি দেয়া হয়। পরে এবিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবীব রুবেল এর কাছে নালিস করেন ওই ভূক্তভোগী কৃষক ও তার পরিবারের লোকজন। এরই জের ধরে সোমবার গাঁজা ব্যবসায়ী জটু এবং মাদক সেবী শাহিনুর রহমান ও সুমন আলীর নেতৃত্বে কৃষক চান্দু প্রামাণিকের বাড়িতে হামলা ও ভাংচুর চালাল হয়। মাদক সেবীদের হামলায় আহত হয় দুলেনা বেগম, চান্দু প্রামাণিক ও তার ছেলে হেলাল উদ্দিন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে ঘটনার পর থেকেই ওই এলাকায় মাদক সেবীদের আড্ডা বেড়ে যাওয়ায় নতুন করে রক্তক্ষয়ী সংর্ঘষের আশংকা দেখা দিয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, ঘটনার পরই পুলিশ পাঠানো হয়েছিল। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন তিনি।

স/অ