সিংড়ায় নির্বাচনী আমেজ ও নৌকার সরগরম

সিংড়া প্রতিনিধি:
নির্বাচনী প্রচারণার শেষ মূহুর্তে চলনবিলের প্রত্যন্ত অঞ্চলসহ উপজেলার ১২টি ইউনিয়নের সাধারণ ভোটারদের মাঝে আ’লীগ মনোনিত প্রার্থী শফিকুল ইসলাম শফিকের পথসভাগুলোতে নির্বাচনী আমেজ ও নৌকার সরগরম চোখে পড়ছে। সর্বত্র শোনা যাচ্ছে নৌকার গুঞ্জন।

জেলার একমাত্র চলনবিল অধুসিত সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক দিন-রাত নির্বাচনী প্রচারণার পাশাপাশি বিভিন্ন হাটে-বাজারে পথসভা করছেন।

মঙ্গল ও বুধবারের চলনবিলের কুমগ্রাম, বনকুড়ি, শালমারা, সুকাশ ও কলম গ্রামের তাঁর পথসভাগুলোতে মুহুর্তের মধ্যে শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়সের নারী-পুরুষের অংশগ্রহণে সরগরম দেখা যায়।

এসব নির্বাচনী পথসভায় উপজেলা চেয়ারম্যান শফিক বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার গ্রামকে শহর করার ঘোষনা দিয়েছেন। তাই ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে সকলকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

তিনি আরো বলেন, নৌকার বিপক্ষে ব্যালটে জোড় করে সীল দেয়ার চিন্তা-ভাবনা পরিহার করুন। টাকা দিয়ে চেয়ারম্যান কিনেন, টাকা দিয়ে দলের সেক্রেটারী কিনেন। আওয়ামীলীগের লক্ষ নেতাকর্মী বিক্রি হয় না, দলের সাথে বিশ্বাস ঘাতকতা করে না। এই মঞ্চের নিচে যারা দাড়িয়ে আছে তাদেরকে কিনতে পারবেন না। চলনবিলের নৌকার গণজোয়ার ঠেকাতে পারবেন না।

তিনি আরো বলেন, সদ্য আ’লীগে যোগদানকারী বিএনপি নেতা বিদ্রোহী প্রার্থী আদেশ আলী একজন হাইবিড আওয়ামীলীগ। সে বিএনপিকে শেষ করে দিয়ে এখন টাকা দিয়ে কতিপয় আ’লীগ নেতাকর্মীদের নিয়ে আওয়ামীলীগের মধ্যে ভাঙন সৃষ্টি করছে। আমাদের আ’লীগ পরিবারের অভিভাবক আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের একটি ম্যাসেজে আওয়মীলীগ নেতাকর্মীদের রক্তক্ষরণ বন্ধ হবে বলে তিনি আশা করেন।

স/অ