সিংড়ায় নবনির্বাচিত ও পরাজিত মেম্বার সমর্থকদের সংঘর্ষে আহত ১০

সিংড়া  প্রতিনিধি:
নাটোরের সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের দামকুড়ি গ্রামে সাবেক ও নবনির্বাচিত ইউপি সদস্য’র সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। নির্বাচন পরবর্তী বিজয় মিছিলকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় দামকুড়ি গ্রামে এই ঘটনা ঘটে বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার পর থেকে উপজেলার দামকুড়ি গ্রামে ফুটবল প্রতীকের নবনির্বচিত ইউপি সদস্য আব্দুল মান্নান ও পরাজিত টিউবয়েল প্রতীকের ইউপি সদস্য সুলতান আহমেদ এর সমথর্কদের মাঝে উত্তেজলা বিরাজ করতে থাকে। সোমবার সন্ধ্যায় কালীগঞ্জ বাজারে নৌকার একটি মিছিলে ওই নবনির্বাচিত ও পরাজিত দুই ইউপি সদস্যদের কর্মী-সমর্থকদের কথা কাটাকাটি হয়। পরে মঙ্গলবার সকালে দামকুড়ি মাদ্রাসার পাশে একটি চা স্টলে উভয় পক্ষ ধারালো অস্ত্র ও হাতুড়ী নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের মহিলা সহ অনন্ত ১০ জন আহত হয়। আহতরা হল পশ্চিম দামকুড়ি গ্রামের খাইরুল ইসলাম (৩৫), আব্দুল হাই ফকির (৫০), নুরুজ্জামান (৪০), শামীম হোসে (২৫), মনির হোসেন (৪০), হেলেনা (৩০) ও পূর্ব দামকুড়ি গ্রামের এবাদুল (৫০), লাইলী বেগম (৪০), নাঈম (২৫), সায়েদ আলী (৪৫)।

এবিষয়ে ছাতারদিঘী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রউফ বাদশা বলেন, এখানে নৌকার মিছিলকে কেন্দ্র করে কোন ঘটনা ঘটেনি। আর আমার কোন বিজয় মিছিলও হয়নি। তবে নবনির্বাচিত ও পরাজিত দুই ইউপি সদস্যর কর্মী-সমর্থকদের মাঝে এই হামলার ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) রফিকুল ইসলাম বলেন, নির্বাচন কে কেন্দ্র করে দু’পক্ষের কয়েকজন আহতের খবর পাওয়া গেছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।