শিবগঞ্জে দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠা বাষির্কীর র‌্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

দেশের প্রথম সারির গণমাধ্যম দৈনিক ইত্তেফাক পত্রিকার ৬৮তম বর্ষ পূতি ও ৬৯ তম বছরের পদার্পণ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ উপজেলা চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ চত্বর প্রদক্ষিণ শেষে উপজেলা সভা কক্ষে কেক কাটা ও আলোচনা সভায় মিলিত হয়।

দৈনিক ইত্তেফাক পত্রিকার শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি মো. সফিকুল ইসলামের সভাপতিত্বে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বী।

দৈনিক মানব জমিনের প্রতিনিধি মোহা. ইমরান আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন দৈনিক ইত্তেফাক পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, শিবগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামাল হোসেন, শিবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরহাদ আলী দৈনিক ইত্তেফাক পত্রিকার গোমস্তাপুর উপজেলা প্রতিনিধি আতিকুল ইসলাম আজম, নাচোল উপজেলা প্রতিনিধি হাসানুজ্জামান ডালিমসহ স্থানীয় গণমাধ্যম কর্মী ও সুশিল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।