সিংড়াকে আমরা শান্তিপ্রিয় আধুনিক এলাকা হিসেবে উপহার দিতে চাই : পলক

সিংড়া প্রতিনিধি:

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, গুটি কয়েক দুর্নীতিগ্রস্থ মানুষ, গুটি কয়েক শোষকের দল থাকে। আর সমাজের অধিকাংশ মানুষ ভালো থাকে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন, দুর্নীতি কিন্তু বাংলার কৃষক করে না, শ্রমিক করে না। দুর্নীতি করে আমার আপনার মতো শিক্ষিত সমাজের মানুষেরা। যাদের হাতে ক্ষমতা আছে, তারাই কিন্তু দুর্নীতি করার সুযোগ পায় এবং তারাই দুর্নীতিগ্রস্থ হয়। আমাদের দায়িত্ব হচ্ছে এই গুটি কয়েক লোককে প্রতিরোধ করে, সমাজের অধিকাংশ মানুষের সেবা ও ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করা। আর কেউ যদি কোন নেতার গরম দেখায়, কেউ চোখ গরম করে। তবে আপনাদের সামনে আমার ফোন নম্বর দেয়া আছে। যে কোনো ক্ষেত্রে আমরা আপনাদের সাহায্য করব। এর মাধ্যমে সিংড়াকে আমরা শান্তিপ্রিয় আধুনিক এলাকা হিসেবে উপহার দিতে চাই।

সোমবার সকাল ১১টায় সাব রেজিষ্ট্রার অফিসে গণ শুনানী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে নিয়োগে অনিয়ম, কৃষি, বিদ্যুৎ ও ভূমি ক্ষেত্রে বিভিন্ন সমস্যা তুলে ধরে অভিযোগ করেন, চলনবিলের কৃষক ও স্থানীয় এলাকাবাসীরা। পরে প্রতিমন্ত্রী পলক অনুষ্ঠানে উপস্থাপিত সমস্যাগুলোর সমাধানের জন্য স্ব-স্ব দপ্তরের কর্মকর্তাদের নির্দেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিপুল কুমার, সাব-রেজিষ্টার সাজেদুল হক, ওসি মনিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

স/শা