শনিবার , ৭ মে ২০২২ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সালমান-শেহনাজকে কটাক্ষের জবাব সেই সিদ্ধার্থের টুইটে

Paris
মে ৭, ২০২২ ১০:২৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

বরাবরই খবরের শিরোনাম আর আলোচনায় থাকতে পছন্দ করেন সালমান খান। কখনো প্রেম, কখনো বিয়ের গুঞ্জন বা কারও সঙ্গে ঘনিষ্ঠতা- এসব নিয়ে সরগরম সালমানের জীবন। এবার ঈদের পার্টিতে শেহনাজের সঙ্গে ঘনিষ্ঠ হওয়া নিয়ে বলিউড সরগরম। উভয়ের মধ্যে কি ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছে? এই প্রশ্ন এখন সবার।

এ প্রশ্ন আসবে না-ই বা কেন? খোদ সালমান খান শেহনাজকে গাড়ি পর্যন্ত ছাড়তে গিয়েছেন। এই আনন্দে আত্মহারা ছিলেন অভিনেত্রী নিজেও। পাপারাৎজির সামনেই বলিউডের সুলতানকে জড়িয়ে ধরে চুমু খেয়ে ফেলেন তিনি।

এই ভিডিও ভাইরাল হওয়ার পরে ধেয়ে আসে কটাক্ষ। বিদ্ধ হন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার প্রাক্তন প্রেমিকা। কেউ কেউ তাকে ‘সুযোগসন্ধানী’ বলেও অপমান করলেন।

সিদ্ধার্থের কথা মনে করিয়ে দিতে উঠে পড়ে লাগলেন ‘সিডনাজ’ (সিদ্ধার্থ-শেহনাজকে একসঙ্গে যে নামে ডাকা হত)- ভক্তরা। কারও ধারণা, সিদ্ধার্থের মৃত্যুর পর সালমানের কাছাকাছি যাওয়ার চেষ্টা করছেন শেহনাজ, যাতে কাজ পাওয়া যায়। এক দল মানুষ আবার দুই শিল্পীকে ‘মত্ত’ বলে গালিগালাজ করতে লাগলেন। তাদের মতে, দু’জনেই মদ খেয়ে আছেন বলে একে অপরের গায়ে পড়ছেন।

এই পরিস্থিতিতে সিদ্ধার্থের কয়েক জন অনুরাগী শেহনাজকে একটি পুরনো টুইটের কথা মনে করিয়ে দিলেন। ২০১৫ সালে সিদ্ধার্থ লিখেছিলেন, ‘এক জন নারীর সম্পর্কে কোনও গুজব রটলে সর্বদা সচেতন থাকা উচিত। কারণ এই রটনা হয় কোনও পুরুষ করেন যিনি সেই নারীকে পাননি বা কোনও নারী করেন যিনি ওই নারীর সমতুল্য নন’।

সিদ্ধার্থের ভক্তরা এই টুইট সামনে এনে শেহনাজকে ভরসা দিলেন। যেন বোঝাতে চাইলেন সিদ্ধার্থ তার সঙ্গেই আছেন। সালমানের সঙ্গে সম্পর্ক নিয়ে যাবতীয় কুমন্তব্যের বিরুদ্ধে সিদ্ধার্থের টুইটই যেন একমাত্র জবাব।

 

সূত্রঃ জাগো নিউজ

সর্বশেষ - বিনোদন