শনিবার , ৬ জানুয়ারি ২০১৮ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সামাজিক স্কুলের সভাপতি রাকিবুল, সম্পাদক রাকিব

Paris
জানুয়ারি ৬, ২০১৮ ৮:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে সংগঠন সামাজিক স্কুলের নতুন কমিটি গঠন করা হয়েছে। নয়া কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী রাকিবুল ইসলাম। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগ ও বর্ষের রাকিবুল হাসান।

শনিবার সকালে সামাজিক স্কুলের সদ্য বিদায়ী সভাপতি আলমগীর কবির সবুজের সভাপতিত্বে সংগঠনের পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাকির আল ফারুকী নতুন এ কমিটি ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নাজনীন সুলতানা। সভায় সর্বসম্মতিক্রমে ২০১৮ সালের জন্য নতুন এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি বাবর মাহমুদ, শাকিল আহমেদ, হুমায়রা নাজনীন। সহ-সাধারণ সম্পাদক সবণম মোস্তারী, সাংগাঠনিক সম্পাদক লাবণী আক্তার, সহ-সাংগাঠনিক সম্পাদক তামান্না খাতুন, অর্থ সম্পাদক বিলকিস খাতুন, সহ-অর্থ সম্পাদক রেবিনা খাতুন।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম ওবাইদুল্লাহ, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সীরাজুম মুনিরা, দপ্তর সম্পাদক সোহেল রানা, তথ্য ও শিক্ষা সম্পাদক ফারহানা সুলতানা রিয়া, সহ-তথ্য ও শিক্ষা সম্পাদক রেজাউল করিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক (১) রুবেল হোসেন (২) রাভিনা আক্তার চৈতি।

উপদেষ্টামন্ডলীতে আছেন সদ্য বিদায়ী সভাপতি আলমগীর কবির সবুজ, সারোয়ার জাহান, রেজাউল ইসলাম, উজ্জল হোসেন ও তুহিন ইসলাম। নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান ও উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী।

এছাড়া শুভেচ্ছা জানিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ) এর সভাপতি শামসুননাহার সুইটি ও সাধারণ সম্পাদক এম ওবাইদুল্লাহ।
স/শ

সর্বশেষ - শিক্ষা