সাফিন-ঋভুর অ্যালবাম ‘আবারো তোমার শহর’

অবশেষে খুব অল্প সময়ে বেশ চড়াই উৎরাই পেরিয়ে মুক্তি পেল  ‘আবারো তোমার শহর।’ এই কোয়ারেন্টাইনে যখন শহর হয়ে গিয়েছিল মৃতপ্রায়, সে সময়ে তৈরি করা এই শহরের গান গুলো নিয়েই শাফিন আর ঋভুর প্রথম অ্যালবাম ‘আবারো তোমার শহর।’ অ্যালবামের গানগুলো পৃথকভাবে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

ঋভু কালের কণ্ঠকে বলেন,’ অ্যালবাম করার ইচ্ছা চিত্রপট তৈরি করার সময় থেকেই। অ্যালবাম তৈরির জন্য কাজও শুরু হয়েছিলো গত বছর। কিন্তু এর মাঝেই এল কোয়ারেন্টাইন। সবাই গৃহবন্দী হয়ে গেলাম। তারপর আবারো তোমার শহরের জন্য যখন কাজ শুরু করতে চেষ্টা করলাম।

শাফিন বলেন, ‘ হয়তো নানা বাধার কারণে গানগুলো প্রকাশই হতো না কিন্তু আমার বান্ধবী মৃন্ময়ী তা হতেই দেয়নি। মৃন্ময়ী দিন রাত আমাকে ভরসা যুগিয়েছে যে কোনো বাধাই আসলে বড় না। মৃন্ময়ী পাশে না থাকলে সত্যিই এই অ্যালবামটা হতো না। নিজে থেকেই এই চমৎকার এলবাম আর্টটি করে দিয়েছে সে৷ অ্যালবামের কাজ চলাকালীন আর আমি তো ছিলামই, কিন্তু আমাদের সাথে নিরন্তর ভাবে ছিলো মৃন্ময়ী ও ফেরদৌস। পকুশ ও মৃন্ময়ী না থাকলে এভাবে মিউজিক ভিডিও গুলোও তৈরি করা হতোনা। .

আবারো তোমার শহরে অ্যালবামের গানগুলো লিখেছে ঋভু ও সাফিন। শুধু ‘তুই থাক পাশে’ গানটি মানসী চক্রবর্তী ও সাফিন যৌথভাবে লিখেছে। টাইটেল ট্র্যাকের ভিডিও প্রকাশ পাবে আগামী ৩১ ডিসেম্বর।

 

সুত্রঃ কালের কণ্ঠ