শাকিবের তৃতীয় বিয়ের ঘোষণা!

সিল্কসিটি নিউজ ডেস্ক :

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে কেন্দ্র করে আলোচনা যেন থামছেই না। সম্প্রতি অপু বিশ্বাস ও শবনম বুবলীকে বাসায় আসার নিষেধাজ্ঞা দিয়েছেন শাকিব খান। মিডিয়ায় নানা সময় নানা ইস্যুতে শাকিবকে নিয়ে কথা বলছেন অপু-বুবলী, এ কারণে ক্ষুব্ধ হয়েছেন শাকিব ও তার পরিবার। অপু-বুবলী দুজনই শাকিবের বৈধ স্ত্রী নয় জানিয়ে নতুন করে বিয়ের পাত্রী খুঁজছে তার পরিবার বলে গণমাধ্যমে জানান শাকিব।

পরিবারের ইচ্ছেতেই শাকিব বিয়ে করতে চান। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, সে ভুল নাকি আর করতে চান না তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকে নতুন বিয়ের পিঁড়িতে বসতে চান ঢালিউড কিং খান।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে শাকিব খান সম্পর্কে অনেক কিছু তথ্য প্রকাশ করেছেন বুবলী। বলেছেন, ‘আইনগতভাবে আমি এখনো শাকিব খানের বৈধ স্ত্রী।’ শাকিবের সঙ্গে কোয়ালিটি টাইম পার করাসহ নানা বিষয়ে কথা বলেছেন এই নায়িকা। অন্যদিকে প্রায় একই দাবি অপুরও। এসব মন্তব্যের কারণে এবার পরিবারসহ শাকিব খান ভীষণ বিরক্ত হয়েছেন।

সন্তান শেহজাদ এলে যেন বুবলীর সঙ্গে নয়, পরিবারের অন্যদের সঙ্গে আসে। শাকিবের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক বহু আগেই নাকি শেষ। শুধু আব্রামের মা হিসেবে শাকিব তাকে যথাযথ সম্মান করেন। তাই অপু-বুবলী নয়, সন্তানদেরকেই শুধু নিজের বাসায় আসতে দেওয়ার কথা বলেছেন শাকিব।