সাপাহারে শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় রাজনৈতিক নেতৃবৃন্দের আচরণবিধি স্বাক্ষর

সাপাহার প্রতিনিধি:
নওগাঁর সাপাহার উপজেলার আওয়ামীলীগ,বিএনপি, জাতীয় পার্টি ও বাসদের নেতৃবৃন্দ সহিংসতা ও উগ্রপন্থা প্রতিরোধ এবং মর্যাদা, নিরাপত্তা, বহুত্ববাদ ও শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠার লক্ষ্যে এক আচরণবিধিতে স্বাক্ষর করেছেন। বুধবার বিকেলে ‘নির্বাচনী সহিংসতা প্রতিরোধে সুশাসনের জন্য নাগরিক(সুজন) সাপাহার উপজেলা শাখার উদ্যোগে জিরোপয়েন্ট স্বাধীনতা মঞ্চে ‘আচরণবিধি স্বাক্ষর’  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সুজন-সুশাসনের জন্য নাগরিক কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার।

সুজন-সুশাসনের জন্য নাগরিক সাপাহার উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব নুরুল হক মাষ্টারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শাহজাহান হোসেন, চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল জলিল, সুজনের রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী জাকিরুল ইসলাম, নওগাঁ জেলা সমন্বয়কারী আছির উদ্দীন, উপজেলা সাধারন সম্পাদক সাংবাদিক তছলিম উদ্দীন প্রমুখ।

 

উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সুজনের সকল সদস্য ও দলমত নির্বিশেষে সর্ব স্তরের জনগণের উপস্থিতিতে আওয়ামীলীগের পক্ষে সাপাহার উপজেলার সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, বিএনপির পক্ষে উপজেলা সভাপতি অধ্যক্ষ আব্দুন নুর, জাতীয় পার্টির পক্ষে উপজেলা সাধারন সম্পাদক ইসারুল হক ও বাসদের পক্ষে উপজেলা আহবায়ক কমরেড মঙ্গল কিস্কু এই আচরণবিধিতে স্বাক্ষর করেন।

স/শ