সাপাহারে রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন’র মানববন্ধন

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) কর্তৃক এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সাধারণ সম্পাদক এর বানোয়াট ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংগঠনটি এর আয়োজন করে। শনিবার সকাল ১০টায় জিরো পয়েন্ট মুক্ত মঞ্চের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সাপাহার উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সাধারণ সম্পাদক এর বানোয়াট ও মিথ্যা অভিযোগের তীব্র প্রতিবাদ জানানো হয়। মানববন্ধন শেষে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) এবং বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধিগণ উপজেলা পরিষদ চেয়ারম্যানকে বিষয়টি অবগত করেন।

এবিষয়ে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহ্জাহান হোসেন’র সাথে কথা হলে তিনি সাংবাকিদের জানান, আগামী ২৮ আগস্ট উভয় পক্ষের বসার কথা ছিল। এসময় রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন এর প্রতিনিধিগণ সমস্যা সমাধান না হওয়া পর্যন্ত কোনো ওষুধের দোকানে অর্ডার নেবেন না এবং সেল করবেন না বলে সিদ্ধান্ত নেন। সবদিক বিবেচনা করে উপজেলা চেয়ারম্যান বলেন, যেহেতু ওষুধের বিষয়, এখানে অনেক মানুষের জীবন-মরণ সমস্যা। তাই জনস্বার্থে রোববার সন্ধ্যায় উভয় পক্ষের উপস্থিতিতে প্রয়োজনে উপজেলা নির্বাহী অফিসার, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে এ সমস্যার সমাধান করা হবে।

এসময় উপস্থিত ছিলেন রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনের সভাপতি মোহা. নুজরুল ইসলাম, সম্পাদক মোহা. এনামুল হক, মোহা: ফজলেরাব্বি, মোহা: আব্দুল গফুর, মোহা: গোলাম মোস্তফা প্রমুখ।

 

স/শা