সাপাহারে মাইক্রোবাস থেকে ৪ অপহরণকারী আটক

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর সাপাহারে ইউনুস আলী (২০) নামের এক যুবককে মাইক্রো যোগে অপহরণ করতে এসে পুলিশের হাতে আটক হয়েছে চাঁপাইনবাবগঞ্জের ৪ জন অপহরণকারী।

 

অপহরণকারীরা হচ্ছেন, চাঁপাইনবাগঞ্জের রামকৃষ্ণপুর গ্রামের আঃ লতিফের পুত্র রোস্তম আলী (২৮), তের রশিয়া গ্রামের মৃত: ফজলুর রহমানের পুত্র আবুল কালাম (২৬), নলাপাড়ার বেলালের পুত্র মাইক্রো ড্রাইভার নয়ন (২৬) এবং একই গ্রামের হেলপার সনুর পুত্র আওয়াল (২৪)।

জানা গেছে, আগে থেকেই ব্যাবসায়ী কাজে লেনদেন সূত্রে উপজেলার শীতলডাঙ্গা গ্রামের আইয়ুব আলীর পুত্র ইউসুফ আলীর সাথে চাঁপাইনবাগঞ্জের রোস্তম আলীর পরিচয় ঘটে। সে হিসেবে ইউসুফ আলী রোস্তম আলীর নিকট হতে ১৮ হাজার টাকা ধার নেয়। পরবর্তীতে ইউসুফ আলী সে টাকা পরিশোধ না করায় গত শনিবার বিকেলে রোস্তম আলী কৌশল অবলম্বন করে সাপাহারে মাইক্রো এনে ইউসুফ আলীকে ডেকে নেয় এবং ফুসলিয়ে মাইক্রোতে তুলে সোজা চাঁপায়ের উদ্দেশ্যে রওয়ানা হলে ইউসুফ আলী ঘটনা বুঝতে পেরে তার পিতাকে ফোনে তাকে অপহরণের কথা জানায়।

 

সাথে সাথে ইউসুফের পিতা আয়ুব আলী চাঁপাইনবাবগঞ্জের আড্ডা, ধানসুরা, রহনপুর সহ বিভিন্ন আত্মীয় স্বজনের নিকট ফোন করে তার ছেলে অপহরণের কথা জানালে তার আত্মীয় স্বজনরা চাঁপাইনবাবগঞ্জের বড় দাদ পুর এলাকায় অপহরণকরী ওই মাইক্রোবাসটিকে আটকে আয়ুব আলীকে সংবাদ দেয়। এর পর আয়ুব আলী থানায় বিষয়টি জানায়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনা স্থল হতে মাইক্রোবাস সহ অপহরণকারী দুজন ও মাইক্রো বাসের ড্রাইভার হেলপারকে ধরে থানায় নিয়ে আসা হয়। পরে অপহরণ মামলা দায়েরের পর তাদেরকে নওগাঁ কোর্টে চালান করা হয়।
স/শ