সাড়ে তিন মাসেও সন্ধান মেলেনি নিখোঁজ মানসিক প্রতিবন্ধী নারীর, দুশ্চিন্তায় পরিবার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে নিখোঁজের সাড়ে তিন মাসেও সন্ধান মেলেনি  মানসিক প্রতিবন্ধী নারীর। নিখোঁজ মানসিক প্রতিবন্ধি নারী মোছা: চুন্দ্র বেগম (৪৫) ।  গত (৩০.০১.২৩) জানুয়ারি উপজেলার পশ্চিম গোবিন্দপুর এলাকা থেকে তিনি নিখোঁজ হন।

নিখোঁজের সাড়ে তিন মাস পেরিয়ে গেলেও কোন সন্ধান পাওয়া যায় নি। এত  দুশ্চিন্তায় রয়েছেন পরিবার। মানসিক প্রতিবন্ধী  নারী চুন্দ্র বেগমের বাড়ি উপজেলার গোনা ইউনিয়নের পশ্চিম গোবিন্দপুর গ্রামে। তিনি মৃত মফিজ প্রামানিকের মেয়ে।

চুন্দ্র’র ভগ্নিপতি আশরাফুল ইসলাম বাচ্চু জানান, দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করেও তাকে সুস্থ্য করা সম্ভব হয়নি। দিন দিন সে মানসিক প্রতিবন্ধী হয়ে পড়েন। হটাৎ করে ৩০ জানুয়ারি নিজ বাড়ি থেকে পরিবারের সবার অজান্তে সে নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে আমরা আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাইনি। এ ঘটনায় রাণীনগর থানায় সাধারণ ডায়েরী করেছি। কোন সহৃদয় ব্যক্তি যদি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে এই নম্বরে (০১৭১৫৮৪২৩৪২) যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, থানায় জিডির প্রেক্ষিতে আমরা ওই মানসিক প্রতিবন্ধী নারীকে খুঁজে বের করার চেষ্টা করছি। কিন্তু এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। পুলিশ তাকে খুঁজে বের করতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।