চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক মাহবুবের মাতার ইন্তেকাল:বিভিন্ন মহলের শোক

ভ্রাম্যমান প্রতিনিধি:
দৈনিক ইনকিলাবের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ও চাঁপাইনবাবগঞ্জ এর গম্ভীরা গানের স্বানামধন্য সাংবাদিক মাহবুবুল আলম (নানা)’র মাতা বিলকিস বানু ইন্তেকাল করেছেন (ইন্না….. রাজেউন)।

রোববার সকাল সোয়া ৭টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। মৃত্যুকালে তিনি ৫ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার দুপুর আড়াই টায় উপ-রাজরামপুর গোরস্থানে নামাজে জানাযা শেষে মরহুমাকে দাফন করা হয়। জানাযায় জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মী, সাংবাদিক নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষ অংশ নেয়। সাংবাদিক মাহবুবুল আলম (নানা)’র পিতা সাদাকাতুল ইসলাম (৮৫) অসুস্থ অবস্থায় জীবিত আছেন। তাঁর মৃত মাতার আত্মার মাগফেরতা ও পিতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন তিনি।

সাংবাদিক মাহবুব আলমের মাতার ইন্তেকালে গভীর শোক ও রুহের মাগফেরাত কামনা এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর উপদেষ্টা পরিষদের সকল সদস্যবৃন্দ ও আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ এর সকল সদস্যবৃন্দ এবং চ্যানেল আই’র চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।

শোক ও রুহের মাগফেরাত কামনা এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের পক্ষে সভাপতি এমরান ফারুক মাসুম ও সাধারণ সম্পাদক জোনাব আলী, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি গোলাম মোস্তফা মন্টু ও সাধারণ সম্পাদক কামালউদ্দিনসহ জেলার সাংবাদিক মহল।
স/শ