সরাসরি মনির খান

একজন জনপ্রিয় সংগীতশিল্পী হিসেবেই পরিচিত মনির খান। সারা বছর প্রকাশ করছেন নতুন মৌলিক গান। প্রতি সপ্তাহে তার ইউটিউব চ্যানেলে দুটি করে নতুন গান প্রকাশ হচ্ছে। তাছাড়া তিনি একশ গানের একটি প্রজেক্ট নিয়েও বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন।

এরই ফাঁকে ২৮ আগস্ট বগুড়ায় একটি স্টেজ শোতে গান গাইবেন এই জনপ্রিয় সংগীতশিল্পী। এছাড়া টিভি চ্যানেলের গানের অনুষ্ঠানেও হাজির হবেন মনির খান।

এ প্রসঙ্গে তিনি বলেন,  বগুড়ার অনুষ্ঠানটি একটি অডিটরিয়ামে হবে। করোনার কারণে দীর্ঘদিন ধরে উন্মুক্ত স্টেজে গান গাওয়া হচ্ছে না। কবে যে সেই সুযোগ আসবে তা এখনো বোঝা যাচ্ছে না। স্টেজে গান গাওয়ার অন্যরকম একটি আনন্দ আছে। কারণ এখানে শ্রোতাদের কাছে থেকে সরাসরি প্রতিক্রিয়া পাওয়া যায়। আশা করছি শিগগিরই করোনা নিয়ন্ত্রণে আসবে এবং আমরা সবাই আবার স্বাভাবিক জীবনযাপন শুরু করব। সেই প্রত্যাশায় আছি।

সংগীতচর্চার পাশাপাশি তিনি ব্যতিক্রমী একটি উদ্যোগ নিয়েছেন। ফলের বাগান তৈরি করেছেন। গাজীপুরের মাওনায় তার নিজস্ব জমিতে পরিচালিত হচ্ছে এ ফলের বাগান। ৬ বিঘা জমির ওপর এই বাগানে রয়েছে পেয়ারা, কমলা ও মাল্টার বাগান। গত বছর বাগানটিতে ফলের গাছ স্থাপন করেন তিনি। তিন প্রকারের এ ফলের বাগানে রয়েছে ১৩০০ গাছ। আগামী শীতকালে বাগান থেকে ফল আহরণ করা শুরু করবেন এই জনপ্রিয় সংগীতশিল্পী।

 

সূত্রঃ যুগান্তর