সরকার গণতন্ত্রকে হরণ করেছে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘সরকার গণতন্ত্রকে হরণ করেছে। আমাদের আন্দোলন সংগ্রাম করে জনগণের ভোটাধিকার পুনরুদ্ধার করতে হবে। আমরা বলছি নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে। যে নিরপেক্ষ নির্দলীয় সরকার নির্বাচন কমিশনকে সহায়তা দিয়ে একটি গণতান্ত্রিক সরকার উপহার দিবে। আমরা আশা করছি সরকারের শুভ বুদ্ধি উদয় হবে।’

রোববার দুপুর ১টার দিকে লালমনিরহাটের মহেন্দ্রনগর বুড়িরবাজারে বাইসাইকেল র‌্যালির উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদসহ ১৩টি সামাজিক অপরাধ দমনে জনসচেতনতা মূলক বাইসাইকেল র‌্যালিটি বুড়িরবাজার থেকে লালমনিরহাট কুড়িগ্রাম সড়ক হয়ে বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, রাজশাহীর সাবেক মেয়র, সাবেক এমপি মিজানুর রহমান মিনু, আব্দুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব, জাতীয় দলের সাবেক ফুটবলার বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মমিনুল হক।

লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে বিকেল ৩টায় শহীদ আবুল কাশেম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক এমপি মিজানুর রহমান মিনু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে ট্রফি তুলে দেন।
স/শ