সবার কাছেই ধর্ম বড়: ক্যাপ্টেন তাজুল ইসলাম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, বাংলাদেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র গঠনে তার নিরলস প্রচেষ্টা অব্যাহত রয়েছে। সবার রক্তের রঙই লাল। যার যার ধর্ম তার কাছে বড়।

মঙ্গলবার দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও ক্যাপ্টেন এবি তাজুল ইসলামের উদ্যোগে ৪১টি মন্দিরে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুদান দেয়া হয়। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রতিটি মন্দিরকে নগদ ২০ হাজার টাকা করে অনুদান দেয়া হয় অনুষ্ঠানে।

বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভুঁইয়া বকুল, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মণ্ডল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহসিনুল হক বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম তুষার, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মিন্টু রঞ্জন সাহা।

 

সূত্রঃ যুগান্তর