সংসদ থেকে পদত্যাগের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি: পিটিআই’র ভাইস চেয়ারম্যান

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

পাকিস্তানের জাতীয় পরিষদ (সংসদ) থেকে পদত্যাগের বিষয়ে দল এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি বলে জানিয়েছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) ভাইস চেয়ারম্যান শাহ মাহমুদ কুরেশি।

রবিবার পিটিআই’র জ্যেষ্ঠ নেতা ও ইমরান খান সরকারের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরীর সোমবার পদত্যাগের দাবিকে অস্বীকার করে এ তথ্য জানিয়েছেন দেশটির সাবেক এই পররাষ্ট্রমন্ত্রী।

এর আগে ফাওয়াদ চৌধুরী বলেছিলেন, সোমবার দেশটির জাতীয় পরিষদ থেকে দলের সংসদ সদস্যরা পদত্যাগ করবেন।

রবিবার এক অনুষ্ঠানে কুরেশি বলেন: আজ ইমরান খানের সভাপতিত্বে দলের কোর কমিটির একটি বৈঠক হয়েছিল।

অনুষ্ঠানে তিনি আরও বলেন, পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) শাহবাজ শরীফের বিপরীতে প্রধানমন্ত্রী নির্বাচনে পিটিআই-এর প্রার্থী হিসেবে তার নাম চূড়ান্ত করা ছাড়াও বর্তমান পরিস্থিতিতে দলটি সংসদে থাকবে কিনা তা নিয়েও আলোচনা হয়েছে।

তিনি জানান, সংসদ থেকে পদত্যাগ ইস্যুতে আলোচনা হয়েছিল, তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে সোমবার দুপুর ১২টায় দলের সংসদীয় কমিটির বৈঠক ডেকেছেন সদ্য সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। সেখানে এই দুঃসময়ে যারা তার পাশে দাঁড়িয়েছেন তাদের মতামত চাওয়া হবে। বৈঠকের পর এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।”

দলের পদত্যাগের বিষয়ে কুরেশি বলেন, ইমরান খান যা চাইবেন তাই হবে। তিনি সিদ্ধান্ত নেবেন এবং সিদ্ধান্ত যাই হোক না কেন, সবাই মেনে নেবে।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন