স্টয়নিসকে আক্ষেপে পুড়িয়ে শীর্ষে রাজস্থান

সিল্কসিনিউজ ডেস্কঃ

আইপিএলের ২০তম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে শেষ দুই বলে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের জয়ের জন্য দরকার ১৪ রান। মার্কাস স্টোইনিস প্রথমে চার ও শেষ বলে ছক্কা হাঁকিয়ে ১০ রান তুলেন। ৩ রানের রোমাঞ্চকর জয়ে শীর্ষে উঠে যায় রাজস্থান।

রবিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেটে ১৬৫ রান করে রাজস্থান। জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৬২ রান তুলতে সক্ষম হয় লক্ষ্ণৌ।

১৬৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে লক্ষ্ণৌর হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন কুইন্টন ডি কক। তিনি ৩২ বলে ২টি চার ও একটি ছক্কায় এই ইনিংস সাজিয়ে চাহালের বলে আউট হন। তবে শেষ দিকে ঝড় তুলেও দলকে জেতাতে পারেননি স্টোইনিস। অজি এই তারকা ১৭ বলে ২টি চার ও ৪টি ছক্কায় ৩৮ রানে অপরাজিত থেকে আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন।

রাজস্থান বোলারদের মধ্যে সর্বোচ্চ ৪ উইকেট নেন চাহাল। দুটি উইকেট পান ট্রেন্ট বোল্ট।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শিমরন হেটমায়ারের হাফসেঞ্চুরির ওপর ভর করে ১৬৫ রান সংগ্রহ করেন রাজস্থান। ক্যারিবিয়ান তারকা ৩৬ বলে ১টি চার ও ৬টি ছক্কায় ৫৯ রানে অপরাজিত থাকেন। দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান করেন ওপেনার দেবদূত পাড়িক্কাল।

লক্ষ্ণৌ বোলারদের মধ্যে দুটি করে উইকেট পান জেসন হোল্ডার ও কৃষ্ণাপ্পা গৌতম।

এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল রাজস্থান। ৪ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট তাদের। ৫ ম্যাচে ৩ জয় ও ২ হারে সমান পয়েন্ট নিয়ে পাঁচে লক্ষ্ণৌ।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন