শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে লালপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা

লালপুর প্রতিনিধি:
শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে নাটোরের লালপুর উপজেলায় বিভিন্ন পূজা কমিটির আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল থেকেই বিভিন্ন মন্দিরে পূজা অর্চনা, তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন ও তারকব্রহ্ম নামযজ্ঞের আয়োজন করা হয়।

এ উপলক্ষে লালপুর কালি মন্দির, জোতদৈইবকী শিব মন্দির, লালপুর ত্রিমোহিনী শিব মন্দির ও ধুপইল হিন্দু কল্যান পরিষদ জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনাসভার আয়োজন করে। শোভাযাত্রা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।

আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা বাবুল আক্তার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাউছার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. এমরান আলী, লালপুর কালি মন্দির কমিটির সভাপতি ডা: মুকুল সাহা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গনেশ চন্দ্র দাস, নিরঞ্জন সরকার, মনিন্দ্রনাথ সাহা, দিপেন্দ্রনাথ শাহা, তপন কুমার, লালপুর উপজেলা হিন্দু বোদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার, আশিষ কুমার সরকার সুইট প্রমূখ।
স/শ