শ্রীদেবীকে নিয়ে আবেগঘন পোস্ট জাহ্নবির

চার বছর হয়ে গেছে মারা গেছেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী।  ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি দুর্ঘটনাবশত পানিতে ডুবে মৃত্যু হয় কিংবদন্তি এই অভিনেত্রীর। রেখে গেছেন দুই কন্যা জাহ্নবি-খুশি কাপুর এবং স্বামী বনি কাপুরকে।

মায়ের মৃত্যুবার্ষিকীতে আবেগপ্রবণ হয়ে উঠেছেন বলিউড অভিনেত্রী জাহ্নবি কাপুর। সামাজিক যোগাযোগ মাধ্যমে মাকে নিযে হৃদয়স্পর্শী পোস্ট করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এবিপির এক প্রতিবেদনে বলা হয়েছে, মায়ের জন্মদিনে নিজের ইনস্টাগ্রামে শ্রীদেবীর সঙ্গে ছোটবেলার ছবি পোস্ট করেছেন জাহ্নবি কাপুর।

মায়ের সঙ্গে ছোটবেলার ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন— তোমাকে ছাড়া নয়, তোমার সঙ্গেই আমি বহু বছর কাটাব। কিন্তু আমি সেসব দিনকে ঘৃণা করি, যেগুলো তোমাকে ছাড়া কাটাব। ঘৃণা হয় আমার জীবনে আরও একটা বছর যোগ হলো তোমাকে ছাড়া। আশা করি মা তোমাকে আমরা গর্বিত করতে থাকব।  কারণ এখন এটিই একমাত্র করণীয়। অনেক ভালোবাসি তোমায়।

প্রসঙ্গত ২০১৮ সালে ২৪ ফেব্রুয়ারিতে মারা যান শ্রীদেবী। জানা যায়, মৃত্যুর কয়েক দিন আগেই তিনি পরিবারের অন্যদের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহিতে ভাগ্নের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। সেখানেই বড় মেয়ে জাহ্নবির জন্মদিনের কেনাকাটা করার জন্য আরও কয়েক দিন থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন। সেই সময় সেখানে ছিলেন না বনি কাপুর। তিনি লখনউয়ে একটি মিটিং করে স্ত্রীকে অবাক করে দেওয়ার জন্য আচমকাই দুবাইয়ে হাজির হন। বনি কাপুর যাওয়ার পর দুজনে বেশ কিছুক্ষণ গল্প করে কোথাও বেরোনোর জন্য তৈরি হতে থাকেন। শ্রীদেবী তৈরি হওয়ার জন্য স্নান করতে যান। কিন্তু দীর্ঘক্ষণ কেটে গেলেও তিনি বাইরে না আসায় তাকে ডাকাডাকি করতে থাকেন বনি। সাড়া না মেলায় বাথরুমে গিয়ে শ্রীদেবীকে দেখতে পান। সঙ্গে সঙ্গে ডাক্তারকে খবর দেওয়া হলে ডাক্তার অভিনেত্রীকে মৃত বলে ঘোষণা করেন।

 

সূত্রঃ যুগান্তর